ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪

ফুলগাজীতে মাদ্রাসা ছাত্রকে বলাৎকার, মামলা

ফেনী প্রতিনিধি

প্রকাশিত : ১৯:২১, ২৮ এপ্রিল ২০২০

ফেনী ম্যাপ

ফেনী ম্যাপ

ফুলগাজীর ফতেহপুরে ১৩ বছর বয়সী এক মাদ্রাসা ছাত্রকে বলাৎকারের অভিযোগ উঠেছে। সোমবার (২৭ এপ্রিল) ওই ছাত্রের পরিবার ফুলগাজী থানায় ২ জনকে আসামি করে মামলা দায়ের করেছে।

মঙ্গলবার (২৮ এপ্রিল) ওই শিক্ষার্থীর বড় ভাই মোঃ ইব্রাহিম সজল জানান, আমার ছোট ভাই মনুরহাট মাদ্রাসায় পড়শোনা করে। লকডাউনে মাদ্রাসা বন্ধ হয়ে যাওয়ায় সে বাড়িতে আসে। গত শনিবার (২৫ এপ্রিল) রকি ও এমরান নামে পাশের বাড়ির দুই যুবক তাকে কাঁঠাল খাবার লোভ দেখিয়ে পাশের একটি কলাবাগানে নিয়ে যায়। সেখানে তাকে বলাৎকার করে তারা। ঘটনা কাউকে জানালে তাকে মেরে ফেলার হুমকিও দেয়। তাই সে ভয়ে কাউকে কিছু বলেনি। এরপর সোমবার রাতে ওই দুই যুবক আবার ডাক দিলে সে যেতে না চাইলে তারা তাকে মারধর করে। তার চিৎকার শুনে আমরা এগিয়ে এলে ওই যুবকসহ কয়েজন মিলে আমাদের উপর চড়াও হয়, ঘরবাড়ি ভাংচুর করে। আমরা সাহায্য চেয়ে জরুরী সেবা নাম্বার ৯৯৯ ফোন করি। এরপর থানা হতে পুলিশ এসে আমাদের উদ্ধার করে। এসময় আমার ছোট ভাইকে জিজ্ঞেস করলে সে আমাদের ঘটনা খুলে বলে। এরপর গতকাল রাতে আমরা থানায় মামলা দায়ের করি।

ফুলগাজী থানার ওসি মোঃ কুতুব উদ্দিন জানান, এই ঘটনায় মামলা হয়েছে। তাকে শারীরিক পরীক্ষার জন্য হাসপাতালে নেয়ে হয়েছে। রিপোর্ট এলে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহণ করা হবে।

এনএস/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি