ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪

ফেনী দারুস সুন্নাহ মহিলা মাদ্রাসার বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২০:০১, ২৮ জানুয়ারি ২০১৮

ফেনী দাগনভূঞার দিলপুর দারুস সুন্নাহ মহিলা দাখিল মাদ্রাসার ২০১৮ সালের দাখিল পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। 

রবিবার (২৮ জানুয়ারি) মাদ্রাসা মিলনায়তনে এ অনুষ্ঠান হয়। এর সভাপতিত্ব করেন আয়কর আইনজীবী মোহাম্মদ আলী খান। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিন্দুরপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. নুর নবী।

অনুষ্ঠানে অতিথিরা সবার জন্য দোওয়া করেন। তাদের আগামীর পথ চলা যেন আরো সুন্দর হয় এবং একজন আলোকিত মানুষ হিসেবে তারা গড়ে উঠতে পারে সেই প্রর্থনা করেন।

বিশেষ অতিথি উপস্থিত ছিলেন ইউপি সদস্য ফোরকান উদ্দিন, বীকন মডেল কলেজের প্রভাষক আবদুল্লাহ আল-মামুন, ইউনিয়ন কমিউনিটি পুলিশিং এর সাধারণ সম্পাদক সাবেক ইউপি সদস্য মিজানুর রহমান, সাবেক ইউপি সদস্য মোশারফ হোসেন, সমাজসেবক আনোয়ার উল্যাহ ও ব্যবসায়ী মোশারফ হোসেন বাচ্চু।

মাদ্রাসার শিক্ষক ও সাংবাদিক শাহজালাল ভূঞার সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন শিক্ষক মাওলানা নাজিম উদ্দিন, অভিভাবক সদস্য শোয়াইব আহমদ, মিজানুর রহমান সুমন, রহিমা বেগম, হাফেজ সাইফুল ইসলাম, ইউনিয়ন কৃষক লীগের সভাপতি সালাহ উদ্দিন বাবুল, ছাত্রলীগ সভাপতি জাকির হোসেন, পরীক্ষার্থীদের পক্ষে মর্জিনা আক্তার ফেন্সি ও তাহমিনা আক্তার প্রমুখ।

অনুষ্ঠানে মাদ্রাসার প্রতিষ্ঠাতা প্রয়াত মাওলানা ইব্রাহিম খলিল উল্যাহ শরীফির বিদেহী আত্মার মাগফিরাত ও দাখিল পরীক্ষার্থীদের ভালো ফলাফল কামনায় বিশেষ দোয়া পরিচালনা করেন মাওলানা দিদারুল ইসলাম। এছাড়া হামদ্-নাত ও ক্বোরাত প্রতিযোগীতায় বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন উপস্থিত অতিথিবৃন্দ।

এসি/টিকে


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি