ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

ফেনী সাংবাদিক ফোরাম ঢাকা’র সভাপতি তানভীর সম্পাদক ফয়েজ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৯:১৮, ১ অক্টোবর ২০২১ | আপডেট: ২০:১৭, ১ অক্টোবর ২০২১

সভাপতি তানভীর আলাদিন ও সম্পাদক ফয়েজ উল্লাহ ভূঁইয়া

সভাপতি তানভীর আলাদিন ও সম্পাদক ফয়েজ উল্লাহ ভূঁইয়া

ফেনী সাংবাদিক ফোরাম ঢাকা (এফএসএফডি)-এর দ্বি-বার্ষিক সাধারণ সভা আজ শুক্রবার রাজধানীর বাগিচা রেস্টুরেন্টে অনুষ্ঠিত হয়েছে। বিকেলে দ্বিতীয় অধিবেশনে আগামী ২০২১-২০২৩ সেশনের জন্য ১৫ সদস্য বিশিষ্ট কার্যনির্বাহী কমিটির নির্বাচন অনুষ্ঠিত হয়।

এতে তানভীর আলাদিন (বাসস) সভাপতি ও  ফয়েজ উল্লাহ ভূঁইয়া (নয়া দিগন্ত) সাধারণ সম্পাদক পুন:নির্বাচিত হয়েছেন। 

নির্বাচিত অন্য নেতারা হলেন- সহ-সভাপতি আমানুর রহমান (যায় যায় দিন) ও সরোয়ার আলম  দেশ রূপান্তর), যুগ্ম-সম্পাদক  মোহাম্মদ জাফর ইকবাল (সংগ্রাম), কোষাধ্যক্ষ এহসান জুয়েল (সময় টিভি), সাংগঠনিক সম্পাদক আউয়াল চৌধুরী (একুশে টেলিভিশন), দফতর ও প্রচার সম্পাদক  ইমাম হোসাইন সোহেল (জাগো নিউজ), বিনোদন সম্পাদক আব্দুল্লাহ মাহমুদ মীম (প্রথম কথা)।

নির্বাহী সদস্য নির্বাচিত হয়েছেন- জিল্লুর রহীম আজাদ (কালবেলা), আদিত্য আরাফাত (ডিবিসি টিভি), সাজেদা সুইটি (এটিএন নিউজ), হোসাইন তারেক (এনটিভি), ছলিম উল্লাহ মেজবাহ (মানবকন্ঠ) ও বেলাল উদ্দিন সেতু (আজকালের খবর)।

নির্বাচন পরিচালনা করেন- ঢাকা রিপোর্টার্স ইউনিটির সাবেক সাধারণ সম্পাদক ও ফোরামের সাবেক সভাপতি মোতাহের হোসেন মাসুম, জাতীয় প্রেস ক্লাবের ব্যবস্থাপনা কমিটির সদস্য ও ফোরামের সাবেক সহ সভাপতি আইয়ুব ভুঁইয়া এবং ফোরামের সাবেক সহ সভাপতি কবি জাকির আবু জাফর।

এর আগে প্রথম অধিবেশনে দ্বি-বার্ষিক সাধারণ সভায় প্রধান অতিথি ছিলেন ফোরামের প্রধান উপদেষ্টা ডেইলি অবজারভার সম্পাদক ইকবাল সোবহান চৌধুরী।

তানভীর আলাদিনের সভাপতিত্বে ও ফয়েজ উল্লাহ ভুঁইয়ার সঞ্চালনায় এতে আরো বক্তৃতা করেন- সাবেক সাধারণ সম্পাদক লোটন একরাম, সহ-সভাপতি আমানুর রহমান, সরোয়ার আলম, জাফর ইকবাল, জিয়াউল হক মিজান. বোরহান ফয়সাল প্রমুখ। সাধারণ সম্পাদক ও কোষাধ্যক্ষের রিপোর্ট পেশ করেন ফয়েজ উল্লাহ ভূঁইয়া ও এহসান জুয়েল। 

ইকবাল সোবহান চৌধুরী প্রধান অতিথির বক্তৃতায় বলেন- সাংবাদিকতায় ফেনী ছিল একসময় পথিকৃৎ। সেই গৌরব আবারো ফিরিয়ে আনতে ফেনীর সাংবাদিকরা নিজেদেরকে সেভাবে গড়ে তুলতে হবে।

এসি


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি