ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪

ফেনীতে নৈশপ্রহরীকে শ্বাসরোধে হত্যা, গুলিতে ২ ডাকাত নিহত

ফেনী প্রতিনিধি 

প্রকাশিত : ১১:০৪, ২৫ জুন ২০২০

ফেনীতে দাগনভুঞায় একটি দোকানে ডাকাতির চেষ্টাকালে বাধা দেওয়ায় নৈশপ্রহরীকে গামছা পেঁচিয়ে শ্বাসরোধে হত্যা করেছে ডাকাতরা। এ সময় পুলিশের গুলিতে দুই ডাকাত নিহত হয়েছে। গুলিবিদ্ধ একজনসহ দুইজনকে আটক করা হয়েছে।   

আজ বৃহস্পতিবার ভোরে উপজেলার বেকের বাজার এলাকায় এ ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, শরিয়ত এণ্ড ব্রাদার্স নামে একটি মুদি দোকানের মালামাল লুট করে ট্রাকে তোলার সময় নৈশপ্রহরী আবদুল মান্নান ডাকাত দলকে দেখে ফেলে। এ সময় নৈশপ্রহরী চিৎকারের চেষ্টা করলে তাকে গামছা পেঁচিয়ে হাত পা বেঁধে শ্বাসরোধ করে হত্যা করে। বিষয়টি জানতে পেরে স্থানীয়রা মসজিদের মাইকে ঘোষণাসহ পুলিশকে খবর দেয়। একপর্যায়ে ডাকাত দল ঘটনাস্থল থেকে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে পুলিশ ও স্থানীয়রা মিলে তাদের ধাওয়া করে। পরে ডাকাতদের ধরতে পুলিশ গুলি ছুড়লে গুলিবিদ্ধ অবস্থায় তিন ডাকাতসহ ৪ জন আটক হয়।

এ সময় আটকদের ছিনিয়ে নিতে অন্য ডাকাতরা পুলিশের সঙ্গে গোলাগুলিতে লিপ্ত। এতে পুলিশের গুলিতে ২ ডাকাত নিহত হয় এবং গুলিবিদ্ধ অবস্থায় একজনকে আটক করা হয়। তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়েছে। তারও অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছে পুলিশ। তবে, আজ সকাল ১০ পর্যন্ত তাদের নাম পরিচয় জানা যায়নি। 

দাগনভুঞা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ‘ঘটনাস্থল থেকে ডাকাতির সরঞ্জামসহ তাদের ব্যবহৃত একটি ট্রাক জব্দ করা হয়েছে। নৈশপ্রহরীর লাশ ময়নাতদন্তের জন্য ফেনী জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। সে একই উপজেলার আশ্রাফপুর গ্রামের মৃত নুর নবীর ছেলে।’

এআই//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি