ঢাকা, বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪

ফের অনিল কাপূরের সঙ্গে ঐশ্বরিয়া!

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৩:০১, ৪ জুন ২০১৭ | আপডেট: ১৫:০৮, ৫ জুন ২০১৭

করণ জোহরের ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’-এ শেষবার বড়পর্দায় দেখা গিয়েছিল ঐশ্বরিয়া রাই বচ্চনকে। এরপর বিভিন্ন চিত্রনাট্য পড়েছেন নায়িকা। কিন্তু পছন্দমতো চরিত্র নাকি পাননি। তবে শেষ পর্যন্ত পাওয়া খবরে জানা গেছে, রাকেশ ওমপ্রকাশ মেহরার পরের ছবি ‘ফ্যানি খান’-এ নাকি অভিনয় করবেন বচ্চন-বধূ।

গত বছর শিরোনামে এসেছিল ছবিটি। অনিল কাপূর শেয়ার করেছিলেন ছবিটির ফার্স্ট লুক। রাকেশের প্রযোজনায় ছবিটি পরিচালনা করবেন অতুল মঞ্জরেকর। এটিই তার প্রথম ছবি। এই বছরের শেষের দিকে শুটিং শুরু হবে বলে জানা গেছে। যদিও ঐশ্বরিয়া নিজে এখনও এই ছবিতে অভিনয়ের বিষয়টি নিশ্চিত করেননি। রাকেশের তরফেও অফিশিয়ালি কিছু জানানো হয়নি। ‘মেরে পেয়ারে প্রাইম মিনিস্টার’ ছবি নিয়ে আপাতত: ব্যস্ত রয়েছেন রাকেশ। তা শেষ করার পরই নতুন ছবিটি শুরু করবেন বলে জানা গেছে।

দিন কয়েক আগেই কান চলচ্চিত্র উৎসবের মঞ্চে ঐশ্বরিয়া জানিয়েছিলেন, দু’টি চিত্রনাট্য তার পছন্দ হয়েছে। তার মধ্যেই একটি ‘ফ্যানি খান’ বলে জানিয়েছেন নায়িকার এক ঘনিষ্ঠ সূত্র। যদি তা সত্যি হয়, সেক্ষেত্রে ‘হাম আপকে দিল মে রেহতে হ্যায়’-এর পর ফের অনিল কাপূরের সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন ঐশ্বরিয়া। সূত্র : আনন্দবাজার পত্রিকা 

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি