ঢাকা, বৃহস্পতিবার   ২৮ মার্চ ২০২৪

ফের প্রেমে মজেছেন রণবীর-ক্যাটরিনা!

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৬:১৯, ৯ জুলাই ২০১৭ | আপডেট: ১২:১৪, ১০ জুলাই ২০১৭

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

বলিউডের নায়ক-নায়িকাদের প্রেমের ঘটনাগুলো শরতের আকাশের মতোই। ক্ষণে মেঘ তো ক্ষণে কাঠফাঁটা রৌদ। রণবীর কাপুর ও ক্যাটরিনা কাইফের ছয় বছরের ভেঙ্গে যাওয়া প্রেম ফের জোড়া লাগার আভাস পাওয়া যাচ্ছে।

আর কিছুদিন পরেই মুক্তি পেতে যাচ্ছে রণবীর ও ক্যাট অভিনীত ‘জগ্গা জসুস’। প্রাক্তন এ প্রেমিক জুটির নতুন ছবিকে ঘিরে শুরু থেকেই দর্শক আগ্রহ ছিলো তুঙ্গে। এবার সিনেমার প্রচারণায় ক্যাটরিানাকে নিয়ে রণবীরের বিস্ময়কর মন্তব্যের জবাব দিলেন তিনি।

‘আজব প্রেম কি গজব কাহানি’ ছবির সেট থেকেই রণবীর ও ক্যাটরিনার প্রেমের গুজব ওঠে। ২০১৫ তে এসে আনু্ষ্ঠানিকভাবে প্রেমের কথা গণমাধ্যেমকে জানান রণবীর। কিন্তু এক বছরের মাথায় ভেঙে যায় তাদের দীর্ঘ ছয় বছরের প্রেম। তবে বিচ্ছেদের পরও নিজেদের ভালো বন্ধু হিসেবেই উপস্থাপন করেছেন তারা।

ইন্ডিয়ান এক্সপ্রেস জানায়, ক’দিন আগেই গণমাধ্যকে দেওয়া সাক্ষাৎকারে ক্যাটরিনাকে শুধু ‘মিস’ করেন না বরং সব সময় তাকে পাশে চান বলে মন্তব্য করেন রণবীর।

রণবীরের এ মন্তব্যের একদির পর ক্যাটরিনা জানালেন, তাদের সম্পর্ক ঘিরে যত ভালো-মন্দ অনুভূতি তা একান্তই তার নিজস্ব এবং আজীবনই তা সঙ্গে বয়ে বেড়াবেন তিনি!

এক সাক্ষাৎকারে ক্যাটরিনা বলেন, “রণবীরে সঙ্গে আমার সম্পর্ক যেমনই ছিলো, এতে যত জটিলতাই থাকুক বা যাই থাকুক- সবটাই আমি আজীবন বয়ে বেড়াবো। রণবীরকে নিয়ে অনুভূতিগুলো একান্তই আমার। এ অনুভূতিগুলো নিয়ে এ মুহূর্তে কোনো মন্তব্য করতে চাই না। ভবিষ্যতে যদি কখনো মনে হয় তবে হয়ত বলবো। তবে এখন নয়।”

ভবিষ্যতে রণবীরের সঙ্গে আর সিনেমায় ক্যাটরিনাকে দেখা যাবে না বলে এর আগে গণমাধ্যমকে জানিয়েছিলেন ক্যাটরিনা । তবে সব কিছু ঠিক থাকলে আগামী ১৪ জুলাই মুক্তি পাচ্ছে অনুরাগ বসু’র ‘জগ্গা জাসুস’।

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি