ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

বঙ্গবন্ধু গোল্ডকাপে আসছেন দ্রগবা-রোনালদিনহো!

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২২:৫৪, ২৩ ডিসেম্বর ২০১৯

রোনালদিনহো ও দিদিয়ের দ্রগবা

রোনালদিনহো ও দিদিয়ের দ্রগবা

আগামী ১৫ জানুয়ারি থেকে শুরু হচ্ছে বঙ্গবন্ধু গোল্ডকাপ আন্তর্জাতিক ফুটবল প্রতিযোগিতা। ছয় দলের এই টুর্নামেন্টকে আকর্ষণীয় করার জন্য চলছে নানা আয়োজন। এরই অংশ হিসেবে ঢাকায় আসছেন রোনালদিনহো ও দ্রগবারা। 

জানা গেছে, বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টকে আরও আকর্ষণীয় করতে বিশ্বকাপ খেলা এক বা দুজন সাবেক তারকা ফুটবলারকে ঢাকায় আনার চেষ্টা করছে বাফুফে। এ ক্ষেত্রে ব্রাজিলের রোনালদিনহো, নেদারল্যান্ডসের রুদ খুলিত ও মার্কো ফন বাস্তেন, ইতালির পাওলো মালদিনি এবং আইভরিকোস্টের দ্রিদিয়ের দ্রগবার সঙ্গে যোগাযোগ করছে বাফুফে। 

এই তারকাদের মধ্যে এক বা দুইজন যুক্ত থাকতে পারেন বঙ্গবন্ধু গোল্ডকাপ আয়োজনের সঙ্গে। বাফুফে সাধারণ সম্পাদক আবু নাইম সোহাগ অবশ্য নির্দিষ্ট কোনও তারকার নাম উচ্চারণ না করে বলেছেন, ‘আমরা বঙ্গবন্ধু গোল্ডকাপকে সামনে রেখে বিশ্বকাপে খেলা সাবেক তারকাদের সঙ্গে যোগাযোগ করছি। এদের মধ্যে এক কিংবা দুজন ঢাকায় আসবেন।’

এদিকে, টুর্নামেন্টটির ড্র ও ট্রফি উন্মোচন হবে আগামী ৪ জানুয়ারি। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নামাঙ্কিত এ প্রতিযোগিতায় এখন পর্যন্ত স্বাগতিক বাংলাদেশের সঙ্গে অংশগ্রহণ নিশ্চিত করেছে কিরগিজস্তান, মঙ্গোলিয়া, লাওস, শ্রীলঙ্কা ও কম্বোডিয়া জাতীয় দল। 

এনএস/ 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি