ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উদযাপনে আসছে ভারতীয় দুই যুদ্ধ জাহাজ

মোংলায় প্রতিনিধি

প্রকাশিত : ২৩:০৫, ৭ মার্চ ২০২১ | আপডেট: ২৩:০৮, ৭ মার্চ ২০২১

বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের জন্মশতবার্ষিকী এবং স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উদযাপন উপলক্ষ্যে ভারতীয় নৌ বাহিনীর ‘আই এন এস কুলিশ’ ও ‘সুমেদা’ নামে এ দুটি যুদ্ধ জাহাজ আগামীকাল সোমবার (৮ মার্চ) মোংলা নৌ ঘাঁটিতে এসে পৌছাবে।

খুলনার নৌ ঘাঁটি থেকে পাঠানো আইএসপিআরের (আন্তঃবাহিনী জনসংযোগ পরিদপ্তর এক প্রেস বার্তায় এ তথ্য নিশ্চিত করা হয়েছে।  তিন দিনের সফরে ভারতের এই দুটি যুদ্ধ জাহাজ মোংলায় আসছে।  

প্রেস বার্তায় বলা হয়েছে, জাহাজ দুটিকে স্বাগত জানানোর সময় বাংলাদেশে নিযুক্ত ভারতীয় হাই কমিশনের প্রতিনিধিসহ বাংলাদেশে নৌ বাহিনীর উচ্চ পদস্থ কর্মকর্তারা উপস্থিত থাকবেন।

১৮ জন কর্মকর্তা ও ১৬০ জন নাবিকসহ ভারতীয় নৌ বাহিনীর জাহাজ ‘কুলিশ’ এর নেতৃত্বে আছেন কমান্ডার সঞ্জীব অগ্নিহোত্রি এবং ২০ জন কমকর্তা ও ১৩০ জন নাবিকসহ অপর যুদ্ধ জাহাজ ‘সুমেদা’র নেতৃত্বে আছেন কমান্ডার গৌরব দুর্গাপাল। 

এদিন সফরে থাকা ভারতীয় নৌ বাহিনীর উচ্চ পদস্থ কর্মকর্তা কমডোর মহাদেভু গোভেরধান রাজু টুঙ্গিপাড়াস্থ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধি সৌধে শ্রদ্ধা নিবেদন এবং বীরশ্রেষ্ঠ রুহুল আমিনের সমাধিস্থলে পুস্পস্তবক অর্পন করবেন। এছাড়া মোংলা নৌ ঘাঁটিসহ খুলনার দর্শনীয় স্থান পরিদর্শনও করবেন তিনি।
কেআই// 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি