ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

বরফ গলেছে মোদি-মনমোহন সিংয়ের

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৭:১৯, ১৩ ডিসেম্বর ২০১৭

পরষ্পরকে তীব্র বাক্যবাণে আক্রমণ করার দুইদিন পরই ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি ও সাবেক প্রধানমন্ত্রী পরষ্পরের সঙ্গে সাক্ষাৎ করেছেন। আজ সংসদ অধিবেশন চলাকালে সংসদের বাইরে ওই দুই নেতা পরষ্পরের সঙ্গে হাত মেলান । ওই সময় তাঁদেরকে খুবই আন্তরিক দেখাচ্ছিল বলে জানিয়েছে ভারতীয় গণমাধ্যম।

এদিকে ভারতীয় কংগ্রেসের নব্য সভাপতি রাহুল গান্ধীকেও  বিজেপির মন্ত্রী সুষমা স্বরাজ ও রবি শঙ্কর প্রসাদের সঙ্গে সাক্ষাৎ করতে দেখা গেছে। এসময় তাকেও খুব হাস্যোজ্জ্বল দেখাচ্ছিল বলে জানিয়েছে গণমাধ্যমগুলো।

 এর আগে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি কংগ্রেসের বিরুদ্ধে পাকিস্তান লিঙ্কের বিষয়ে আঙ্গুল তোলেন। মোদি বলেন, গুজরাট নির্বাচনে বিজেপিকে হারাতে দেশটির সাবেক প্রধানমন্ত্রী মনমোহন সিং একজন পাকিস্তানি সাবেক সেনা কর্মকর্তার সঙ্গে গোপন বৈঠক করেছেন। এরপরই কংগ্রেসের পক্ষ থেকে মোদির বিরুদ্ধে একের পর এক প্রতিক্রিয়া আসতে থাকে।

সাবেক প্রধানমন্ত্রী মনমোহন সিং নরেন্দ্র মোদিকে একজন অপরিপক্ষ প্রধানমন্ত্রী হিসেবে আখ্যা দিয়ে বলেন, ভুলে যাবেন না, আপনি ভারতের প্রধানমন্ত্রী! রাহুল গান্ধীও মোদির যোগ্যতা নিয়ে প্রশ্ন তোলেন। একইসঙ্গে মোদিকে দুর্নীতিবাজদের গুরু বলেও আখ্যা দেন রাহুল।

তবে ভারতীয় গণমাধ্যমের দাবি সংসদের বাইরে আজ দুই দলের হাইকমান্ডদের উৎফুল্ল দেখা যাচ্ছিল। উল্লেখ্য, ২০০১ সালে সন্ত্রাসী হামলায় সংসদ ভবন এলকায় নিহতের স্মরণ ও তাঁদের শ্রদ্ধা জানাতে দুই দলের হাইকমান্ডের নেতৃবৃন্দ সেখানে উপস্থিত হয়েছিলেন।

সূত্র: টাইমস অব ইন্ডিয়া

এমজে/ এআর


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি