ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪

বরিশালে করোনা উপসর্গ নিয়ে তিনজনের মৃত্যু

বরিশাল প্রতিনিধি 

প্রকাশিত : ১১:২৫, ১৩ জুন ২০২০

বরিশালে করোনায় আক্রান্ত হয়ে গত ২৪ ঘণ্টায় তিনজনের মৃত্যু হয়েছে। নিহতরা হলেন- ধলু সরকার, ইউনুস হাওলাদার ও নুরুল ইসলাম। তাদের সবার বয়সই ৫০ এর উপরে। 

জানা যায়, বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ইউনিটে উপসর্গ নিয়ে নগরীর কাউনিয়ায় ধলু সরকার (৬৫) গতকাল দুপুর ১টা ১৬ মিনিটে ভর্তি হন এবং সন্ধ্যা ৬টা ৭ মিনিটে তার মৃত্যু হয়। ধলু সরকার এর নমুনা সংগ্রহ করা হয়েছে।

পটুয়াখালীর দুমকী উপজেলার লেবুখালীর ইউনুস হাওলাদার (৬৫) বৃহস্পতিবার বেলা ১২ টায় করোনা ইউনিটে উপসর্গ নিয়ে ভর্তি হন এবং গতকাল রাত ৮ টায় মৃত্যু হয়। তার নমুনা সংগ্রহ করা হয়েছে।

এছাড়া পটুয়াখালীর দুমকী উপজেলার আন্দারমানিকের নুরুল ইসলাম (৫০) করোনা ইউনিটে উপসর্গ নিয়ে চিকিৎসাধীন অবস্থায় রাত ৮ টা ৪০ মিনিটে মৃত্যু হয়। মৃতের নমুনা সংগ্রহ করা হয়েছে।

এ পর্যন্ত হাসপাতালের করোনা ইউনির্টে মারা যাওয়া ৫৬ জনের মধ্যে ১৫ জন পজেটিভ রোগী ছিল। এদের মধ্যে জেলার ১১ জন।

এদিকে বরিশালে গত ২৪ ঘণ্টায় আক্রান্ত ৫২ জনসহ মোট ৮৬২ জন ব্যক্তি করোনা আক্রান্ত হয়েছেন। মোট ১২৯ জন সুস্থ হয়ে বাড়ি ফিরেছে। বরিশাল মহানগরী ৬৭২ ও সদর উপজেলা ১৮ জনসহ মোট ৬৯০ জন। বাকি ৯টি উপজেলায় ১৭২ জনসহ সর্বমোট ৮৬২ জন করোনায় আক্রান্ত হয়েছেন।

এছাড়া জেলার স্বাস্থ্য বিভাগে কর্মরত মোট ১১৬ জন ব্যক্তি করোনা আক্রান্ত হয়েছেন। জেলা পুলিশে ২০ জন ও নগর পুলিশের ১৩৭ জন নিয়ে মোট ১৫৭ জন।

শুক্রবার রাতে বিষয়টি নিশ্চিত করেছেন জেলা প্রশাসকের মিডিয়া সেল।

এমবি//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি