ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪

বর্ণাঢ্য আয়োজনে সিরাজগঞ্জে প্রধানমন্ত্রীর জন্মদিন পালিত

সিরাজগঞ্জ প্রতিনিধি 

প্রকাশিত : ১৭:১৩, ২৮ সেপ্টেম্বর ২০২০ | আপডেট: ১৭:১৫, ২৮ সেপ্টেম্বর ২০২০

বর্ণাঢ্য আয়োজন আর উৎসব মুখর পরিবেশে মাদার অব হিউম্যানেটি প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪তম জন্মদিন সিরাজগঞ্জ জেলা পরিষদের উদ্যোগে নানা আয়োজনে পালন করা হয়েছে।

সোমবার দুপুরে জেলা পরিষদ সম্মেলন কক্ষে আলোচনা সভা, দোয়া মাহফিল ও কেক কাটার মধ্যে দিয়ে এই জন্মদিন পালন করা হয়। 

এসময় প্রধান অতিথি হিসেবে জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল লতিফ বিশ্বাস উপস্থিত ছিলেন। এসময় সাবেক এমপি সেলিনা পারভীন স্বপ্না, জেলা পরিষদের প্রধান নির্বাহী ইফতেখার উদ্দিন শামীম, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান এ্যাড. কাজী সেলিনা পারভীন পান্না, নাসরিণ সুলতানা, মো. ইকবাল হোসেন নয়ন উপস্থিত ছিলেন। 

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে আব্দুল লতিফ বিশ্বাস বলেন, যত ষড়যন্ত্র হোক না কেন জাতির জনকের কন্যা তার পিতার আদর্শ ও বাংলার মানুষের উন্নয়ন অগ্রগতীতে পিছপা হবে না। অনেকবার শেখ হাসিনাকে হত্যার চেষ্টা করা হয়েছে। মহান আল্লাহ তাকে দেশ ও মানুষের সেবায় বাঁচিয়ে রেখেছেন। আওয়ামী লীগ ক্ষমতায় থাকলে শেখ হাসিনার নেতৃত্বে দেশ আর কখনো পিছিয়ে যাবে না। আমরা উন্নত আধুনিক আর মানবিক রাষ্ট্র হিসেবে বিশ্বের বুকে মাথা উঁচু করে থাকবো ইনশাল্লাহ। 

তিনি আরও বলেন, বঙ্গবন্ধু বাংলাদেশকে উপহার দিয়েছেন। আর শেখ হাসিনা সমৃদ্ধ বাংলাদেশ উপহার দিতে চলছেন। তাই শেখ হাসিনার বিকল্প নেই বাংলাকে এগিয়ে নিতে। 
কেআই//
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি