ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

বাউফলে করোনা উপসর্গে ২ জনের মৃত্যু

বাউফল (পটুয়াখালী) প্রতিনিধি

প্রকাশিত : ১৯:৪৬, ১৪ জুন ২০২০ | আপডেট: ২০:০২, ১৪ জুন ২০২০

করোনা উপসর্গ নিয়ে পটুয়াখালীর বাউফলে জালাল উদ্দিন গাজী (৭০) নামে এক ব্যক্তি ও আফরোজা বেগম (৬৫) নামে অবসরপ্রাপ্ত এক স্কুল শিক্ষিকার মুত্যু হয়েছে। 

আজ রোববার সন্ধ্যা সোয়া ৬টার দিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় জালাল উদ্দিন গাজীর মুত্যু হয়। আর সকাল সাড়ে ১০টার দিকে বরিশাল শেবাচিমে নিয়ে যাওয়ার পথে তার মৃত্যু হয় ওই শিক্ষিকার।

মৃত জালাল উদ্দিন গাজী উপজেলার খেজুরবাড়িয়া গ্রামের মৃত. আব্দুল গাজীর পুত্র। জ্বর, কাশি ও শ্বাসকষ্টসহ করোনার উপসর্গ দেখা দেয়ায় তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।  

এ বিষয়ে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা (ভারপ্রাপ্ত) আখতার-উজ-জামান বলেন, ‘সকালে করোনা উপসর্গ নিয়ে স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হন তিনি। তার নমুনা সংগ্রহ করা হয়েছে। স্বাস্থ্য বিধি মেনেই তাকে দাফন করা হবে।’

এর আগে সকাল সাড়ে ১০টার দিকে করোনা উপসর্গ নিয়ে মারা যান বালিয়া চাঁদপাল গ্রামের অবসর প্রাপ্ত স্কুল শিক্ষক আফরোজা বেগম। মৃত আফরোজা বেগম ওই গ্রামের আব্দুল কাদের মুন্সির স্ত্রী। তিনি ৫৯ নম্বর ধাউরা ভাংগা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষিকা ছিলেন। 

জানা যায়, আফরোজা বেগম গত কয়েক দিন থেকে জ্বর, কাশি ও শ্বাসকষ্টে ভুগছিলেন। অবস্থার অবনতি হলে বরিশাল শেবাচিমে নিয়ে যাওয়ার পথে তিনি মারা যান।

বিষয়টি নিশ্চিত করে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা (ভারপ্রাপ্ত) আখতার-উজ-জামান বলেন, তার নমুনা সংগ্রহ করা হয়েছে। স্বাস্থ্য বিধি মেনেই তাকে দাফন করা হবে।’

এনএস/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি