ঢাকা, শনিবার   ২৭ এপ্রিল ২০২৪

বাহরাইনকে ১০-০ গোলে গুঁড়িয়ে দিলো বাংলাদেশের কিশোরীরা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৮:৪০, ১৭ সেপ্টেম্বর ২০১৮ | আপডেট: ২০:৩৪, ১৭ সেপ্টেম্বর ২০১৮

এএফসি অনূর্ধ্ব-১৬ চ্যাম্পিয়নশিপের বাছাইপর্বের খেলায় প্রথম ম্যাচেই চমক দেখিয়েছে স্বাগতিক বাংলাদেশ। সোমবার কমলাপুর বীরশ্রেষ্ঠ মোস্তফা কামাল স্টেডিয়ামে অনুষ্ঠিত খেলায় বাহরাইনকে ১০-০ গোলে উড়িয়ে দিয়েছে বাংলাদেশ নারী ফুটবল দল। খেলার শুরু থেকেই গোলের জন্য মরিয়া ছিল বাংলাদেশের মেয়েরা। একের পর এক আক্রমণে গোলউৎসবে মেতে ওঠে মারিয়া মান্দারা। ম্যাচের শুরু থেকেই বাহরাইনের রক্ষণ ভেঙে চুরমার করে দেয় বাংলাদেশের মেয়েরা।

বাংলাদেশের হয়ে ২টি করে গোল করেন আনুচিং মোগিনি, শামসুন্নাহার জুনিয়র এবং অধিনায়ক মারিয়া মান্ডা, ১টি করে গোল করেন আনাই মোগিনি, সাজেদা, শামসুন্নাহার সিনিয়র এবং তহুরা।

এএফসি অনূর্ধ্ব-১৬ মেয়েদের ফুটবলে ২০১৬ সালে ঘরের মাঠে বাছাইপর্বে অপরাজিত গ্রুপ চ্যাম্পিয়ন হয়েছিল বাংলাদেশের কিশোরীরা। দুই বছর পর ফের ঘরের মাঠে খেলা। এবার প্রথম ম্যাচেই বাহরাইনকে উড়িয়ে দিলো।

শনিবার শুরু হওয়া টুর্নামেন্টের প্রথম ম্যাচে রোববার বাহরাইনের বিপক্ষে খেলতে নামে বাংলাদেশ দল। এএফসি অনূর্ধ্ব-১৬ চ্যাম্পিয়নশিপের বাছাইপর্বে দল বাড়ায় ফরম্যাটেও পরিবর্তন এনেছে এএফসি।

আগামী বুধবার লেবানন, ২১ সেপ্টেম্বর সংযুক্ত আরব আমিরাত এবং গ্রুপের শেষ ম্যাচে ২৩ সেপ্টেম্বর ভিয়েতনামের বিপক্ষে খেলবে বাংলাদেশ।

এসএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি