ঢাকা, শনিবার   ২৭ এপ্রিল ২০২৪

বিএসএমএমইউ’র প্রাচীর ধসে আহত নারীর মৃত্যু

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২০:৫৪, ১৯ জুলাই ২০১৭ | আপডেট: ২২:১২, ১৯ জুলাই ২০১৭

রাজধানীর শাহবাগে অবস্থিত বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালের (বিএসএমএমইউ) সীমানা প্রাচীর ধসে আহত নারীর মৃত্যু হয়েছে। পারভীন আক্তার (৪৫) নামের ওই নারী বিএসএমএমইউ হাসপাতালে চিকিৎসাধীন তার ভাইকে দেখতে এসেছিলেন।

বুধবার সন্ধ্যা সাড়ে ৭ টার দিকে বিএসএমএমইউ হাসপাতালের আইসিউতে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। পারভীন আক্তারের বাড়ি রাজধানীর নাখালপাড়ায়।  আহত বাকি চারজন আশংকামুক্ত বলে হাসপাতাল কর্তৃপক্ষ জানিয়েছেন।

হাসপাতালের পরিচালক বিগ্রেডিয়ার জেনারেল আব্দুল্লাহ আল হারুন গণমাধ্যমকে বলেন, নিহত পারভীনের ভাই হাসপাতালে চিকিৎসাধীন। ভাইকে দেখতে তিনি সেখানে এসেছিলেন। তখন এই দুর্ঘটনা ঘটে। তাকে আমরা জরুরি চিকিৎসা দিয়েছি। চিকিৎসাধীন অবস্থায় সন্ধ্যা সাড়ে ৭ টায় তার মৃত্যু হয়।

শাহবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল হাসান বলেন, প্রাচীর ধসের ঘটনায় মোট পাঁচজন আহত হয়েছেন। অন্যরা হলেন, বিএসসি নার্সিংয়ের ছাত্রী আনতারা জাহান (২১), পুলিশের স্পেশাল ব্র্যাঞ্চের (এসবি) উপপরিদর্শক (এসআই) জাহিদুল, আনসার সদস্য ওমর ফারুক এবং সাংবাদিক মিজানুর রহমান ও এক পথচারী। তবে পথচারীর নাম জানা যায়নি।

তিনি আরো বলেন, গত কয়েকদিন থেকে রূপসী বাংলা হোটেল (সাবেক শেরাটন হোটেল) বিপরীত দিকে মেইন রোডের ওই সাইটে সংস্কারের কাজ চলছিল। বৃষ্টির কারণে হঠাৎ করে ওই দেয়ালটি ভেঙে পড়েছে।

ডব্লিউএন


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি