ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

বিচ্ছেদের ধকল সামলে কাজে ফিরলেন তাহসান-মিথিলা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১২:২৫, ২৯ জুলাই ২০১৭

ডিভোর্সের পর নিজেদের খানিকটা গুটিয়ে নিয়েছিলেন জনপ্রিয় জুটি তাহসান-মিথিলা। অবশেষে বিচ্ছেদের যাতনা পেছনে ফেলে  দুজনেই ফিরেছেন কাজে। মিথিলা ব্যস্ত নাটকের শুটিংয়ে, আর তাহসান  কনসার্ট নিয়ে।

১১ বছর একই ছাদের নিচে কাটিয়েছেন এই তারকা। বিয়ের আগে চুটিয়ে প্রেমও করেছেন বছর তিনেক। সাকুল্যে ১৪ বছরের সম্পর্কের আনুষ্ঠানিকভাবে ইতি ঘটেছে চলতি বছরের মে মাসে। গত সপ্তাহে বিচ্ছেদের বিষয়টি স্পষ্ট হয় তাহসানের ফেসবুক স্ট্যাটাসে।

বিচ্ছেদের কষ্টটা  দিনে দিনে কমছে। বিষন্নতাকে পাশ কাটিয়ে নিজেরা গুছিয়ে নিয়েছেন আপন ভুবন। খোলস ছেড়ে দু’জনেই ফিরেছেন চেনা জগতে। ডুবে গেছেন কাজের ব্যস্ততায়।

নাট্য নির্মাতা মিজানুর রহমান আরিয়ানের পরিচালনায় ‘ব্যাচ ২৭’ নাটকের সিক্যুয়ালে অভিনয় করছেন মিথিলা। তার সঙ্গে রয়েছেন অপূর্ব। ২৭ জুলাই হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর ও উত্তরায় নাটকের দৃশ্যধারণ হয়েছে।

বেশ কিছু সিকুয়েন্সের শুটিং করা হয়েছে বিমানের মধ্যে। ‘ব্যাচ ২৭- দ্য লাস্ট পেইজে’ অপূর্বকে পাইলটের চরিত্রে দেখা যাবে। নির্মাতা সূত্রে জানা গেছে, ঈদুল আযহায় নাটকটি এনটিভিতে প্রচার হবে।

অন্যদিকে তাহসানও বৃহস্পতিবার পারফর্ম করেছেন লাভ ইন ঢাকা কনসার্টে। বসুন্ধরা নবরাত্রি হলে আগত দর্শকদের মাত করেছেন একের পর এক জনপ্রিয় গান গেয়ে। পরিবেশন করেছেন ‘ছুঁয়ে দিলে মন’, ‘আলো আলো’র মতো জনপ্রিয় সব গান। তাহসান মঞ্চে একে একে পরিবেশন করেন ‘সামনে তুমি দাঁড়িয়ে’, ‘কেন অবেলায় পেলাম তোমায়’, ‘বিন্দু’, ‘প্রেম তুমি’, ‘আলো আলো’ গানগুলো। কনসার্টে ভারতীয় গায়িকা সুনিধি চৌহানও পারফর্ম করেন।

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি