ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪

বিমান দুর্ঘটনায় পাকিস্তানের জনপ্রিয় মডেলের মৃত্যু

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৬:১১, ২৩ মে ২০২০

পাকিস্তানের জনপ্রিয় মডেল জারা আবিদ। ছবি: সংগৃহীত

পাকিস্তানের জনপ্রিয় মডেল জারা আবিদ। ছবি: সংগৃহীত

বিমান দুর্ঘটনায় পাকিস্তানের জনপ্রিয় মডেল জারা আবিদ মারা গেছেন। শুক্রবার করাচি বিমানবন্দরে অবতরণের সময় পাকিস্তান এয়ারলাইন্সের একটি বিমান বিধ্বস্ত হয়। এরপরই খবর আসে মোট ৯৭ জন মারা গেছেন এই দুর্ঘটনায়। তাতে দেশটির জনপ্রিয় মডেল জারা আবিদও ছিলেন। 

পিআইএ-র বিমান ভেঙে পড়ার পর থেকেই শুরু হয় গুঞ্জন। বিমান দুর্ঘটনায় মৃতের মধ্যে কি ছিলেন মডেল জারা আবিদ! এমন প্রশ্ন উঠে আসতে শুরু করে বিভিন্ন মহল থেকে। টুইটার জুড়ে শুরু হয় জোর শোরগোল। অবশেষে জারা মৃত্যুর খবর নিশ্চিত করেন সাংবাদিক জেইন খান।

তিনি টুইট করে জানান, পাক এয়ারলাইন্সের যে বিমানটি করাচি বিমানবন্দরে অবতরণের আগে ভেঙে পড়ে, সেখানে ছিলেন মডেল জারা আবিদ। জারার মৃত্যু অত্যন্ত দুঃখজনক ঘটনা উল্লেখ করে এই কঠিন সময়ে জারার পরিবারকে সমবেদনাও জানান সাংবাদিক জেইন খান।

স্থানীয় সংবাদমাধ্যম জানায়, চাচার মৃত্যুর খবরে করাচি থেকে লাহোর যান জারা। ফেরার পথেই দুর্ঘটনার শিকার হন তিনি। 

লাহোর থেকে ছেড়ে আসা পিআইএ’র বিমানটি শুক্রবার দুপুরে করাচি বিমানবন্দরে অবতরণ করার সময় আবাসিক এলাকায় বিধ্বস্ত হয়। এতে আবাসিক এলাকার বেশ কিছু ভবন ক্ষতিগ্রস্ত হয়। রাত পর্যন্ত চলে উদ্ধার কাজ। বিধ্বস্ত বিমানটিতে যাত্রী ও ক্রু সহ ৯৯ জন ছিলেন। এর মধ্যে ৯৭ জনেরই মৃত্যু হয়েছে। আর দুজনকে জীবিত অবস্থায় উদ্ধার করা হয়েছে। 

এই ঘটনায় শোক জানিয়েছেন বলিউডের অনেক তারকারা। অনিল কাপুর থেকে অনুপম খের, নেহা ধুপিয়া, আরমান মালিক প্রত্যেকে জারার মৃত্যুতে শোক জানান।

এএইচ


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি