ঢাকা, বৃহস্পতিবার   ০৯ মে ২০২৪

বিয়ের ১০ দিন আগেই শুরু হবে সেলিব্রেশন!

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১২:৫৩, ২৫ আগস্ট ২০১৮

প্রিয়াঙ্কা খ্রীষ্টান রীতিতে বিয়ে করুক কিংবা হিন্দু রীতিতে তাতে কোন সমস্যা নেই তার মা-এর। তবে বিয়ের আগে পাঞ্জাবী রীতি অনুসারে বাগদান হবে এটাই ছিল প্রিয়াঙ্কার মায়ের ইচ্ছা। আর সেই ইচ্ছে পূরণ হয়েছে। এবার অন্য এক তারকার মা চান বিয়ের আগে দশ দিন ধরে মেয়ে জামাইয়ের মঙ্গলের জন্য পূজা রাখতে। মায়ের সেই ইচ্ছেকে সম্মান জানাতে রনবীর ও দীপিকা তাদের বিয়ের সেলিব্রেশন শুরু করছেন দশদিন আগে থেকে।

জানা গেছে, নভেম্বরের প্রথম সপ্তাহতেই পরিবারের সঙ্গে বেঙ্গালুরুতে পৌঁছে যাবেন রনবীর সিং। সেখানেই করা হবে পূজার আয়োজন। তাছাড়া দীপিকার মা বেঙ্গালুরুর নন্দী মন্দিরের পুরোহিতদের সঙ্গে কথা বলে নিয়েছেন। পাত্র-পাত্রীকে নিয়ে সেখানেও নাকি পূজার আয়োজন করা হবে। আর তারপরই ম্যারেজ ডেস্টিনেশন ইতালিতে উড়ে যাবেন তারা।
যতদূত শোনা যাচ্ছে, তাতে ২০ নভেম্বর ইতালির লেক কোমোতে বসতে চলেছে বাজিরাও-মস্তানির বিয়ের আসর। উপস্থিত থাকবে পরিবারের সদস্য ছাড়া কিছু নিকট বন্ধু-বান্ধব। বিশেষ এদিনে ডিজাইনার সব্যসাচীর আউটফিটে সাজবেন দীপিকা।

আরও শোনা যাচ্ছে, সোনা, হিরে বা প্ল্যাটিনাম নয় বিয়ের দিন রুপোর গয়নায় সাজতে চান পদ্মাবতী।
পাশাপাশি এটাও জানা গেছে, সোনম আর আনন্দের বিয়ে দেখে নাকি সতর্ক হয়েছেন এই লাভ বার্ডস। যেভাবে সোনমের বিয়ের আচার-অনুষ্ঠান ছবি ও ভিডিও ছড়িয়ে পড়েছিল সোশ্যাল মিডিয়ায় তা নাকি একদমই পছন্দ হয়নি নায়িকার। তাই নিজেদের ব্যক্তিগত মুহূর্তগুলো প্রাইভেট রাখতে চান রণ-দীপি। সেকারণে বিয়ের অনুষ্ঠানে অতিথিদের মোবাইল না ব্যবহার করার অনুরোধ করবেন তারা। বিয়ের পাঠ চুকিয়ে গেলে তবেই ফোন ব্যবহার করতে পারবে তারা।
সূত্র : কলকাতা টুইন্টিফোর
এসএ/

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি