ঢাকা, রবিবার   ২৮ এপ্রিল ২০২৪

বেঙ্গল ফোম পাওয়া যাবে ইভ্যালিতে

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২০:১৩, ২৩ ডিসেম্বর ২০২০

দেশীয় ই-কমার্স মার্কেটপ্লেস ইভ্যালি ডট কম লিমিটেডের সাথে যুক্ত হলো দেশের অন্যতম শিল্প প্রতিষ্ঠান বেঙ্গল গ্রুপ এর অঙ্গ প্রতিষ্ঠান বেঙ্গল অ্যাডিসেভ এ্যান্ড কেমিক্যাল প্রোডাক্ট লিমিটেড। এর মধ্যদিয়ে বেঙ্গল ফোম এবং ম্যাট্রেস সহ বিভিন্ন পণ্য আকর্ষণীয় মূল্য ছাড়ে কিনতে পারবে ইভ্যালির গ্রাহকেরা।

বুধবার(২৩ ডিসেম্বর ) এক সংবাদ বিজ্ঞপত্তিতে ইভ্যালির পক্ষ থেকে এ তথ্য নিশ্চিত করা হয়। এতে বলা হয় সম্প্রতি রাজধানীর গুলশানে অবস্থিত বেঙ্গল হাউজে উভয় প্রতিষ্ঠানের মধ্যে এক সমঝোতা চুক্তি স্বাক্ষরিত হয়। ইভ্যালির চেয়ারম্যান শামীমা নাসরিন এবং বেঙ্গল অ্যাডিসেভ এ্যান্ড কেমিক্যাল প্রোডাক্ট লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক শামসুল আলম নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিপত্রে স্বাক্ষর করেন। 

এ বিষয়ে ইভ্যালির চেয়ারম্যান শামীমা নাসরিন বলেন, আমরা খুবই আনন্দিত যে দেশের অন্যতম বড় শিল্প প্রতিষ্ঠান বেঙ্গল গ্রুপ ইভ্যালির সাথে যুক্ত হয়েছে এবং ইভ্যালি সব সময় গ্রাহকদের সাধ্যের মধ্যে ভালো পণ্য ও সেবা প্রদানের অঙ্গিকার নিয়ে কাজ করে। আশাকরি বেঙ্গল গ্রুপের বেঙ্গল ফোম এবং ম্যাট্রেস সহ নানা পণ্য ইভ্যালির মাধ্যমে আমরা গ্রাহকের হাতে পৌঁছে দেওয়ার লক্ষ্যে একসাথে কাজ করে যাবো।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে ইভ্যালির বাণিজ্যিক বিভাগের প্রধান সাজ্জাদ আলম, ব্যবসায় উন্নয়ন বিভাগের সিনিয়র ম্যানেজার মইনুল হক ইয়েন, ব্যবসায় উন্নয়ন বিভাগের সিনিয়র কি একাউন্ট ম্যানেজার নিসা রিমা এবং বেঙ্গল গ্রুপের হিসাব শাখার সিনিয়র ম্যানেজার ওমর ফারুখ, মানব সম্পদ বিভাগের সহকারী ব্যবস্থাপক সাব্বির আহমেদ সহ উভয় প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

আরকে//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি