ঢাকা, বৃহস্পতিবার   ০২ মে ২০২৪

বেরোবিতে উদ্ভাবকের খোঁজে ক্যাম্পেইন অনুষ্ঠিত

প্রকাশিত : ২০:৩৭, ১৬ এপ্রিল ২০১৯

বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ে (বেরোবি) উদ্ভাবকের খোঁজে ক্যাম্পেইন অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার সকাল সাড়ে ১০টায় বিশ্ববিদ্যালয়ের একাডেমিক ভবন-২ এর ভার্চুয়াল ক্লাস রুমে এটুআই প্রোগাম কর্তৃক আয়োজিত এই ক্যাম্পেইনটি অনুষ্ঠিত হয়।

ক্যাম্পেইনে উদ্বোধনী বক্তব্য রাখেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ডক্টর নাজমুল আহসান কলিমউল্লাহ, বিএনসিসিও। তিনি বলেন, এ ধরনের আয়োজনের মধ্যদিয়ে শিক্ষার্থীরা নতুন নতুন আইডিয়া উদ্ভাবন করার সক্ষমতা অর্জন করবেন। নতুন আইডিয়াগুলো সবার মধ্যে শেয়ার করতে এবং সমাজে তরুণ উদ্ভাবক হিসেবে অবদান রাখতে সক্ষম হবেন। তিনি আশা প্রকাশ করে বলেন এটুআইর এই কার্যক্রম একটি উদ্ভাবনবান্ধব বাংলাদেশ বিনির্মাণে তরুণদের উজ্জীবিত করবে।

ক্যাম্পেইনে সার্বিক তথ্য উপস্থাপন করেন এটুআই প্রতিনিধি সজীব রায় ও মাহবুবা ইসলাম বহ্নি। ক্যাম্পেইনে আরও উপস্থিত ছিলেন চ্যানেল আই এর স্টাফ রিপোর্টার মেরিনা লাভলী ও বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগের শিক্ষার্থীবৃন্দ। ক্যাম্পেইনে সভাপতিত্ব করেন সাইবার সেন্টারের পরিচালক মুহা. শামসুজ্জামান।

উল্লেখ্য, এটুআই বাংলাদেশ সরকারের মন্ত্রিপরিষদ বিভাগ, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগ, ইউএসএআইডি এবং ইউএনডিপি-এর সহায়তায় পরিচালিত একটি বিশেষ প্রোগ্রাম।


এসএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি