ঢাকা, শনিবার   ১১ মে ২০২৪

বোর্ড সভাপতির চেয়ারে বসে যা বললেন সৌরভ গাঙ্গুলি

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৩:১১, ২৪ অক্টোবর ২০১৯

বিসিসিআই সভাপতি সৌরভ গাঙ্গুলি প্রথম বোর্ড মিটিং করেছেন গতকাল বুধবার। ক্রিকেট প্রশাসনের সর্বোচ্চ চেয়ারে বসে ভারতীয় ক্রিকেটকে এগিয়ে নিয়ে যাওয়ার পাশাপাশি বোর্ডকে দুর্নীতিমুক্ত রেখে বিশ্বাসযোগ্যতার সঙ্গে সবাইকে নিয়ে কাজ করার প্রত্যয় ব্যক্ত করেছেন তিনি। 

বার্ষিক সাধারণ সভা শেষ করে সাংবাদিকদের কাছে সৌরভ বলেন, যেভাবে ভারতকে নেতৃত্ব দিয়েছি, সেভাবেই বোর্ডকে নেতৃত্ব দেব। কন্ট্রোল শব্দটা আমি পছন্দ করি না। ঠিকভাবে বোর্ডকে এগিয়ে নিয়ে যাওয়াই আমার লক্ষ্য। সততার সঙ্গে কাজ করে বোর্ডকে এগিয়ে নিয়ে যেতে চাই। 

অধিনায়ক বিরাট কোহলি সম্পর্কে সৌরভ বলেন, কোহলি অনেক বড় মাপের ক্রিকেটার। দলে সবচেয়ে গুরুত্বপূর্ণ ব্যক্তি হলো বিরাট। ওকে সব রকম সাহায্য করে যাব। পারস্পরিক শ্রদ্ধার সঙ্গে দল নিয়ে বিরাটের সঙ্গে আলোচনাও হবে। আমি নিজেও ক্যাপ্টেন ছিলাম। তাই ওদের ব্যাপারটা বুঝি।

মাহেন্দ্র সিং ধোনি সম্পর্কে সৌরভ বলেন, ‘ভারতীয় ক্রিকেটে অবদানের জন্য ধোনির মতো কিংবদন্তিকে নিয়ে আমরা গর্বিত। একজন চ্যাম্পিয়ন এত তাড়াতাড়ি শেষ হয়ে যেতে পারে না। ওর সঙ্গে খুব তাড়াতাড়ি কথা হবে। আমি যতদিন রয়েছি, প্রত্যেকই উপযুক্ত সম্মান পাবে।’ 

অন্য প্রসঙ্গে সৌরভ বলেন, আইসিসির কাছে অনেক টাকা বকেয়া রয়েছে। বোর্ডের সভাপতি হয়ে সেই টাকা পাওয়ার জন্য চেষ্টা চালিয়ে যাব। 

অধিনায়ক হিসেবে সৌরভ গাঙ্গুলীর অর্জন অনেক। এবার ক্রিকেটের প্রশাসক হয়ে কতোটা অর্জন করতে পারেন তা দেখার বিষয়। তবে সব কিছুতে মাথা নেড়ে যাওয়া বোর্ড সভাপতি তিনি যে হবেন না তা নিশ্চিত।

এএইচ/
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি