ঢাকা, মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪

ব্রাহ্মণবাড়িয়ায় আরেক কাণ্ড! করোনা সন্দেহে গর্ভবতীকে লাঞ্ছনা

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

প্রকাশিত : ১৫:৪৮, ২০ এপ্রিল ২০২০

রোগীর স্বজনদের সাথে কর্তৃপক্ষের বৈঠকের চিত্র

রোগীর স্বজনদের সাথে কর্তৃপক্ষের বৈঠকের চিত্র

করোনা সন্দেহে এক গভবর্তী নারীকে লাঞ্চিত করেছে ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতারের এক চিকিৎসক। ঘটনা জানাজানি হওয়ার পর এ নিয়ে উত্তেজনা দেখা দেয়। জেলা প্রশাসকের দ্রুত হস্তক্ষেপে পরিস্থিতি প্রশমিত হয়। 

সোমবার (২০ এপ্রিল) দুপুরে ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালের শহীদ ডাক্তার মিলনায়তন সভাকক্ষে বিএমএ, স্বাচিব ও হাসপাতাল কর্তৃপক্ষ রোগীর স্বজনদের সাথে রুদ্ধদ্বার বৈঠক করে। ঘণ্টাব্যাপী এ বৈঠকে চিকিৎসক ফৌজিয়া তার ভূল স্বীকার করে ক্ষমা প্রার্থনা করেন। 

বৈঠক শেষে জেলা প্রশাসক হায়াৎ-উদ-দৌলা খাঁন জানান, সমস্যার সমাধান করা হয়েছে। এখন থেকে তিনি (ডাক্তার ফৌজিয়া) এই রোগির সকল চিকিৎসার দায়িত্ব নিয়েছেন। 

হাসপাতাল কর্তৃপক্ষ জানিয়েছেন, সকল রোগির চিকিৎসা নিশ্চিত করা হবে। বৈঠকে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আল মামুন সরকার, সদর হাসপাতালের তত্বাবধায়ক ডাক্তার শওকত হোসেন, বিএমএর সভাপতি ডাক্তার আবু সাইদসহ চিকিৎসকসহ রোগী স্বজনরা উপস্থিত ছিলেন।  

জানা যায়, রোববার নবীনগর উপজেলার কুডিঘর গ্রামের মাওলানা জুনায়েদ আহমদ তার গর্ভবতী স্ত্রীকে নিয়ে স্থানীয় হোলিল্যাব হসপিটালে এলে চিকিৎসক ফৌজিয়া আক্তার ওই গর্ভবতী নারীকে করোনা রোগী সন্দেহ করে তীর্যক মন্তব্য করেন। একপর্যায়ে তাকে ধাক্কা মেরে চেম্বার থেকে বের করে দেয়। তখন তিনি চিকিৎসা ছাড়াই বাড়ি ফিরে যান। ঘটনা জানাজানি হলে শহরে সমালোচনার ঝড় ওঠে। দেখা দেয় উত্তেজনা। সৃষ্ট পরিস্থিতিতে জেলা প্রশাসক তড়িৎ হস্তক্ষেপ করে সোমবার বৈঠক করে উত্তেজনা প্রশমন করেন।

এনএস/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি