ঢাকা, বৃহস্পতিবার   ২৮ মার্চ ২০২৪

পুঁজিবাজারের সব খবর

বড় দরপতন দেশের পুঁজিবাজারে

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৯:১২, ২৫ ফেব্রুয়ারি ২০১৮

দরপতনের ধারা অব্যাহত রয়েছে দেশের পুঁজিবাজারে। সূচকের সঙ্গে পাল­া দিয়ে কমছে বাজারমূলধনও। রোববার ডিএসইতে লেনদেন হওয়া ৩৩৩টি প্রতিষ্ঠানের মধ্যে দর বেড়েছে ৬৭টির, কমেছে ২৪৩টির, আর ২৩টি প্রতিষ্ঠানের দর অপরিবর্তিত ছিল।

এদিন ডিএসইর প্রধান সূচক ডিএসইএক্স প্রায় ৭৫ পয়েন্ট কমে নেমে আসে ৫ হাজার ৮৩২ পয়েন্টে। দিন শেষে লেনদেন হওয়া শেয়ার ও মিউচ্যুয়াল ফান্ডের বাজারমূল্য ছিল ৩৮৪ কোটি ৪ লাখ টাকা। সূচক কমেছে সিএসইতেও। সিএসইতে লেনদেন হওয়া ২২৪টি প্রতিষ্ঠানের মধ্যে দর বেড়েছে ৩৮টির, কমেছে ১৭৩টির, আর ১৩টি প্রতিষ্ঠানের দর ছিল অপরিবর্তিত। আর মোট লেনদেন হয়েছে ১৫ কোটি ২০ লাখ টাকার শেয়ার ও মিউচ্যুয়াল ফান্ড।

    
গ্লাক্সো স্মিথক্লাইন
গ্লাক্সো স্মিথক্লাইন বাংলাদেশ লিমিটেডের পরিচালনা পর্ষদের সভা অনুষ্ঠিত হবে ২৭ ফেব্রুয়ারি। সভায় ৩১ ডিসেম্বর ২০১৭ সমাপ্ত বছরের জন্য ডিভিডেন্ডের সুপারিশ আসতে পারে।


লিন্ডে বাংলাদেশ
লিন্ডে বাংলাদেশ লিমিটেডের পরিচালনা পর্ষদের সভা অনুষ্ঠিত হবে ২৮ ফেব্রুয়ারি। সভায় ৩১ ডিসেম্বর ২০১৭ সমাপ্ত বছরের জন্য ডিভিডেন্ডের সুপারিশ আসতে পারে।


নিটল ইন্স্যুরেন্স
নিটল ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেডের পরিচালনা পর্ষদের সভা অনুষ্ঠিত হবে ৬ মার্চ। সভায় ৩১ ডিসেম্বর ২০১৭ সমাপ্ত বছরের জন্য ডিভিডেন্ডের সুপারিশ আসতে পারে।


স্পট মার্কেটের খবর
আইপিডিসি ফাইন্যান্স লিমিটেডের শেয়ার শুধু স্পট ও ব্লক মার্কেটে লেনদেন হচ্ছে। 

 
স্বাভাবিক লেনদেন শুরু
রেকর্ড ডেটের পর জিএসপি ফাইন্যান্স কোম্পানি বাংলাদেশ লিমিটেডের শেয়ার লেনদেন শুরু হবে ২৬ ফেব্রুয়ারি।


টিকে


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি