ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

ভারতে ইভাঙ্কার নিরাপত্তায় থাকছে ১০ হাজার কর্মী

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১১:১০, ২৮ নভেম্বর ২০১৭ | আপডেট: ১১:১৫, ২৮ নভেম্বর ২০১৭

বিশ্ব উদ্যোক্তা সম্মেলনে যোগ দিতে ভারতে সফররত মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের মেয়ে ইভাঙ্কা ট্রাম্পের নিরাপত্তায় ১০ হাজার নিরাপত্তাকর্মী মোতায়েন করেছে হায়দ্রাবাদ কর্তৃপক্ষ। এছাড়া তাঁর সার্বক্ষণিক নিরাপত্তার দায়িত্বে থাকছে মার্কিন সিক্রেট সার্ভিসের সদস্যরা।

ভারতের হায়দ্রাবাদে আজ মঙ্গলবার বিশ্ব উদ্যোক্তা সম্মেলনে যোগ দেবেন ইভানকা ট্রাম্প। তাঁর ভারত সফর উপলক্ষে দেশটিতে ব্যাপক নিরাপত্তাব্যবস্থা নিয়েছে দেশটির সরকার। শুধু তাই নয়, নিজের নিরাপত্তা নিশ্চিতে যুক্তরাষ্ট্র থেকে আনা নিজের বুলেট প্রুফ গাড়িতেই ভারত সফর করবেন ৩৬ বছর বয়সী সুন্দরী এই কন্যা। উল্লেখ্য, ডোনাল্ড ট্রাম্প প্রেসিডেন্ট হওয়ার পর এটাই ইভাঙ্কার কোনো দীর্ঘ সফর।

এনডিটিভির এক প্রতিবেদনে বলা হয়, ইভাঙ্কার ভারত সফর উপলক্ষে দেশটিতে ব্যাপক নিরাপত্তাব্যবস্থা নেওয়া হয়েছে। ১০ হাজার নিরাপত্তাকর্মী মোতায়েন ছাড়াও হায়দ্রাবাদ কর্তৃপক্ষ সন্ত্রাসবিরোধী বাহিনী ও ডগ স্কোয়াডও মাঠে নামাবে বলে প্রতিবেদনে উল্লেখ করা হয়।

এদিকে হোটেল ফালাকনুমা প্যালেসে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির আমন্ত্রণে এক নৈশভোজেও যোগ দেওয়ার কথা রয়েছে তাঁর। তবে এই সফরে ওয়াশিংটনের কোন জ্যেষ্ঠ কর্মকর্তা থাকছে না বলে প্রতিবেদনে উল্লেখ করা হয়েছে।

সূত্র: এনডিটিভি

এমজে/এআর


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি