ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

ভুবনের ‘কাঁচা বাদাম’ গানে নাচলেন তানজানিয়ার কিলি পল

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৫:৫৯, ২৭ জানুয়ারি ২০২২

বাংলায় যখন কাঁচাবাদাম জ্বর কমতির দিকে ঠিক সেই সময় সূদূর তানজানিয়া নতুন মাত্রা পেল ভুবন বাদ্যকরের কাঁচাবাদাম। গানটিতে জমিয়ে নাচলেন কিলি পল। যিনি হিন্দি গানের সঙ্গে লিপসিং করেই হিট নেট দুনিয়ায়। আর তার সুবাদে এখন তানজানিয়াতেও হিট ভারতের ভুবন বাদ্যকর। 

পেটের টানে কাঁচা বাদাম বিক্রি করেন ভারতের ভুবন বাদ্যকর। গ্রামের পথে কাঁচা বাদাম বিক্রি করতে করতে গান বাঁধেন তিনি। ‘‌বাদাম বাদাম দাদা কাঁচা বাদাম, আমার কাছে নাই গো বুবু ভাজা বাদাম।’‌ মাস কয়েক ধরে সেই গান ঘুরছে অন্তর্জালজুড়ে।

ভুবন বাদ্যকরের সেই গানে নিজের নাচ দেখালেন কিলি পল। সামাজিক যোগাযোগমাধ্যমে যারা একটু হলেও ঢু মারেন, তারা কিলি পল ও তার বোনকে নিমা পলকে চেনেন। 

তানজানিয়ার রাজধানী দার এস সালামের বাসিন্দা কিলি, পেশায় কৃষক।

ইনস্টাগ্রামে ১৪ লাখ অনুসারী কিলি পলের। তার ভিডিওর দর্শক লাখ ছাড়িয়েছে। ‘‌কাঁচা বাদাম’‌ ভিডিওটিতেও এরইমধ্যে তিন লাখ ৮০ হাজারের বেশি লাইক পড়েছে।

কিলি পলকে তার অন্যান্য নাচের ভিডিওগুলোর মতোই ‘কাঁচা বাদাম’ গানেও সবুজ প্রকৃতির মাঝেই নাচতে দেখা যাচ্ছে। এই ভাইরাল বাংলা গানে তার সাবলীল নাচের ভঙ্গি দর্শকদের নজর কাড়ছে সহজেই। ভিডিওর ক্যাপশনে তিনি লেখেন, ‘কাঁচা বাদাম, আমার ক্যামেরাম্যান আজ খুব বাজে ছিল। আশা করছি আপনাদের ভালো লাগবে’। 

এই ভিডিওতে লাইক-কমেন্টের বন্যা। বাঙালিরা কেউ কমেন্টে বক্সে কেউ লিখছেন, ‘অসাধারণ’, তো কারও মন্তব্য, ‘ফাটাফাটি হয়েছে’।

সূত্র: হিন্দুস্তান টাইমস

এসবি/ 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি