ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

মনির বিউটি লাউঞ্জের পুল পার্টি ও ফ্যাশন শো

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২২:১১, ২৪ আগস্ট ২০২০

বাংলাদেশের শোবিজ অঙ্গনের অন্যতম মেকাপ আর্টিস্ট মনির হোসেন। দেশে ও দেশের বাইরে বহু নামি তারকার রূপসজ্জায় তার ছোঁয়া রয়েছে। অন্যদিকে ডিজে জগতের সুপরিচিত নাম ডিজে সনিকা। এবার এই দুজনে একসঙ্গে ধামাকা নিয়ে হাজির হলেন। হয়ে গেল মনির বিউটি লাউঞ্জ নিবেদিত পুল পার্টি ও ফ্যাশন শো। 

গেল শুক্রবার বেলা ১১টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত ছিল এই শো। ছিলেন শোবিজের অনেক পরিচিত মুখ। তানজিল জনির কোরিওগ্রাফিতে ও কাজী নাজমুল হাসানের আয়োজনে এই ধামাকা অনুষ্ঠানটি বসুন্ধরার আই ব্লকে অবস্থিত ঢালি ফিটনেস কেয়ারে দিনভর চলে। 

লিয়ানা লিয়া, মারিয়া নুনী, আলিশা ইসলাম, মারিয়া মিম, মিউম ব্রাইডাল পোশাকের মডেল হিসেবে কাজ করেন।  পিয়াল হোসেনের ডিজাইন এবং ব্রাইডাল মডেল ড্রেস ডিজাইনে ছিলেন আনজারা।  

এই আয়োজনে সুস্বাদু খাবারের সঙ্গে ছিল ডিকে সনিকার ডিজে, ফ্যাশন শোসহ বিভিন্ন আয়োজন। জোবাইদা জারা , ফাল্গুনী, ইরা, মালিহা মিম, মির্জা মাহি, মহিমা রহমান, নিদ্রা খান আফরিন, রাইসা খান, ওশী রহমান, রিভানা শাবনাজ, রুমি আকতার, আবরার শাহরিয়ার খান, এমডি ফারদিন, রাফি হাসান রাজ, এস এ তারিফ আহমেদ, সুফিয়ান সাফাদ মডেল হিসেবে কাজ করেন। বিয়ে বাড়ি রেস্টুরেন্ট, স্টাইল থ্রি পিস, সিনেবাজ ফিল্মস, কবির গ্লোবাল এলএলসি, এআইকম, পারল কিংডম, স্টার মাল্টিমিডিয়া, দ্য ইভেন্টসহ অনেক প্রতিষ্ঠানকে ধন্যবাদ জানিয়েছেন মনির হোসেন।

এসি

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি