ঢাকা, শনিবার   ১৮ মে ২০২৪

মহিউদ্দিনের বাসায় প্রধানমন্ত্রী

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৭:৫১, ২৪ ডিসেম্বর ২০১৭ | আপডেট: ১৮:০৯, ২৪ ডিসেম্বর ২০১৭

(ফাইল ফটো)

(ফাইল ফটো)

চট্টগ্রামে প্রয়াত আওয়ামী লীগ নেতা এবিএম মহিউদ্দিন চৌধুরীর বাসায় গিয়ে তার পরিবারের সদস্যদের সমবেদনা জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। রোববার সকালে চট্টগ্রামে পৌঁছে নৌ বাহিনীর কুচকাওয়াজ দেখার পর বিকেল ৪টা ৫ মিনিটে নগরীর চশমা হিলে মহিউদ্দিনের বাসায় পৌঁছান প্রধানমন্ত্রী। প্রায় ৪০ মিনিট তিনি সেখানে অবস্থান করেন।

প্রধানমন্ত্রীকে সেখানে স্বাগত জানান মহিউদ্দিনের স্ত্রী হাসিনা মহিউদ্দিন এবং দুই ছেলে আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মুহিবুল হাসান নওফেল ও বোরহানুল হাসান চৌধুরী সালেহীন।

তিন মেয়াদে চট্টগ্রাম সিটি করপোরেশনের মেয়রের দায়িত্ব পালন করা মহিউদ্দিন চৌধুরী গত ১৫ ডিসেম্বর মারা যান। চট্টগ্রাম নগর আওয়ামী লীগের সভাপতি মহিউদ্দিন চৌধুরীকে ভাই বলে সম্বোধন করতেন আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনা।

মহিউদ্দিন তার ৭৩ বছরের জীবনে বাংলাদেশের মুক্তিযুদ্ধ থেকে শুরু করে চট্টগ্রামে স্বৈরাচারবিরোধী আন্দোলন, বন্দর রক্ষা আন্দোলন ও অসহযোগ আন্দোলনে ছিলেন সামনের কাতারে।

গত ১৮ ডিসেম্বর নগরীর ১৩টি কমিউনিটি সেন্টারে মহিউদ্দিন চৌধুরীর কুলখানির মেজবানের আয়োজন করা হলে তার মধ্যে একটিতে পদদলিত হয়ে দশ জনের মৃত্যু হয়।

মহিউদ্দিন চৌধুরীর বাসায় ওই দশ পরিবারের সদস্যদের সঙ্গেও দেখা হয় প্রধানমন্ত্রীর। তিনি তাদের খোঁজ খবর নেন এবং সমবেদনা প্রকাশ করেন।

এসএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি