ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪

মাদক কারবারির হামলায় ব্যবসায়ীর মৃত্যু

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

প্রকাশিত : ১৮:২৮, ৩০ মে ২০২০

আবু নাছির (হাসপাতালে চিকিৎসাধীন থাকাকালে), ছবি একুশে টেলিভিশন।

আবু নাছির (হাসপাতালে চিকিৎসাধীন থাকাকালে), ছবি একুশে টেলিভিশন।

ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর উপজেলায় যুবলীগ নেতা ও তার সহযোগীদের হামলায় আহত ব্যবসায়ী আবু নাছির (৩৫) ঢাকায় চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। শুক্রবার (২৯ মে) দিবাগত রাতে ধানমন্ডির একটি বেসরকারি হাসপাতালে তার মৃত্যু হয়। 

নিহত আবু নাছির বিজয়নগর উপজেলার পাহাড়পুর ইউনিয়নের সেজামূড়া গ্রামের আবু শামার ছেলে। স্থানীয় বাজারে রেন্ট-এ-কার ও পাথরের ব্যবসায়ী ছিলেন তিনি। নাছিরের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে তার ভাবি রোকেয়া বেগম জানান, নাছিরের মৃতদেহ বাড়িতে নিয়ে আসার প্রক্রিয়া চলছে। 

এর আগে গত ২৩ মে বিকেলে মাদক কারবারে জড়িত সেজামূড়া গ্রামের বাসিন্দা ও বিজয়নগর উপজেলা যুবলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক আবু কাউসার ভূঁইয়া এবং তার সহযোগীদের বিরুদ্ধে গ্রামের মুরব্বি ও যুবকদের নিয়ে স্থানীয় একটি স্কুল মাঠে মাদকবিরোধী সভা অনুষ্ঠিত হয়। আবু নাছের ওই সভার আয়োজকদের একজন ছিলেন। সভা থেকে সেজামূড়া গ্রামের উপর দিয়ে মাদকের পাচার করতে না দেয়ার সিদ্ধান্ত নেয়া হয়। পরে মাদক কারবারিদের হাতে মারধরের শিকার হন নাছির। আশঙ্কাজনক অবস্থায় তাকে উদ্ধার করে জেলা সদর হাসপাতালে নেয়া হয়। সেখান থেকে তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়। শুক্রবার রাতে আবু নাছির ঢাকায় একটি প্রাইভেট ক্লিনিকে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। 

এ ঘটনায় ২৬ মে নাছিরের বাবা আবু শামা বাদী হয়ে যুবলীগ নেতা কাউসারকে প্রধান আসামি করে বিজয়নগর থানায় একটি মামলা দায়ের করেন। 

এ বিষয়ে বিজয়নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতিকুর রহমান জানান, নাছিরে মৃতদেহের ময়নাতদন্তের প্রতিবেদনে যদি আঘাতজনিত কারণে মৃত্যুর কথা উল্লেখ করা হয়, তাহলে তার বাবার করা মামলাটি হত্যা মামলায় রূপান্তরিত হবে। অভিযুক্ত কাউসারসহ আসামিদের গ্রেফতারে পুলিশ সর্বোচ্চ চেষ্টা করছে বলেও জানান তিনি।

এনএস/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি