ঢাকা, শনিবার   ১৮ মে ২০২৪

‘মাদক চোরাচালানে এমপি জড়িত থাকলেও ছাড় দেওয়া হবে না’

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৫:৩৬, ২৪ ডিসেম্বর ২০১৭ | আপডেট: ১০:০৮, ২৫ ডিসেম্বর ২০১৭

মাদক চোরাচালানে এমপি জড়িত থাকলেও ছাড় দেওয়া হবে না বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। আজ রোববার দুপুরে বিজিবি সদর দফতর পিলখানার শহীদ আশরাফ হলে দেশের আইনশৃঙ্খলা বাহিনীর প্রধান ও সীমান্ত এলাকার সংসদ সদস্যদের সঙ্গে এক মতবিনিময় সভায় তিনি এ কথা জানান।

সভা শেষে স্বরাষ্ট্রমন্ত্রী সাংবাদিকদের বলেন, সভায় সীমান্ত সম্পর্কিত বিভিন্ন সমস্যা নিয়ে আলোচনা ও করণীয় সম্পর্কে পরামর্শ নেওয়া হয়েছে। মতবিনিময় সভা বেশ ফলপ্রসূ হয়েছে।

আসাদুজ্জামান খান বলেন, টেকনাফ দিয়ে প্রচুর পরিমাণে মাদক ঢুকছে-সেগুলো বন্ধের বিষয়ে আলোচনা হয়েছে। সীমান্ত দিয়ে যাতে চোরাচালান আসতে না পারে সে ব্যাপারে আলোচনা হয়েছে। প্রত্যেক সীমান্ত এলাকার এমপিদের জনসম্পৃক্ততা বাড়ানোর কথা বলা হয়েছে, যাতে আইন-শৃঙ্খলা বাহিনীর পাশাপাশি জনগণও মাদক পাচার রুখতে সহায়তা করেন।

তিনি আরও বলেন, মাদক এ দেশে তৈরি হয় না, মাদক পাশের দেশ থেকেই আসে। সেগুলো কিভাবে বন্ধ করা যায়, তা নিয়ে আমরা এমপিদের সঙ্গে আলোচনা করেছি। সংসদ সদস্যরা তাদের পরামর্শ দিয়েছেন। প্রশাসনের পাশাপাশি তারা মাদক পাচার বন্ধে ভূমিকা রাখবেন।

বিজিবি সদর দপ্তরে আয়োজিত সভায় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন আইজিপি একেএম শহীদুল হক, স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের সচিব মোস্তাফা কামালউদ্দীন, বিজিবি মহাপরিচালক মেজর জেনারেল আবুল হোসেন, র‌্যাব মহাপরিচালক বেনজীর আহমেদ, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের মহাপরিচালক মোহাম্মদ জামাল উদ্দীন আহমেদ এবং সীমান্তবর্তী এলাকার ৩৩ সংসদ সদস্য।

//এমআর


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি