ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

মুন্সীগঞ্জে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ১

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১০:২৯, ১৭ নভেম্বর ২০১৮

মুন্সীগঞ্জের শ্রীনগর উপজেলায় পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে তাজেল ইসলাম (৩৬) নামের তালিকাভুক্ত এক সন্ত্রাসী নিহত হয়েছেন। এ ঘটনায় তিন পুলিশ সদস্য আহত হয়েছেন। শ্রীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইউনুচ আলী ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

শুক্রবার দিবাগত রাত ১টার দিকে উপজেলার বাড়ৈখালি ইউনিয়নের মদনখালী এলাকায় ‘বন্দুকযুদ্ধের’ এ ঘটনা ঘটে। ঘটনাস্থল থেকে দেশি-বিদেশি আগ্নেয়াস্ত্র, মাদক ও ইয়াবা উদ্ধার করেছে পুলিশ।

নিহত মোহাম্মদ তাজেল শ্রীনগর উপজেলার বাঘড়ার রুদ্রপাড়া গ্রামের দ্বীন ইসলাম খোরশেদ ওরফে ইউনুস শেখের ছেলে বলে জানা গেছে। তার বিরুদ্ধে হত্যা, ডাকাতি, দস্যুতা, অস্ত্র, মাদক, পুলিশের উপর হামলাসহ ১০টি মামলা রয়েছে বলে জানিয়েছে পুলিশ।

ওসি ইউনুচ আলী জানান, শুক্রবার সকাল সাড়ে ১০টার দিকে তাজেলকে যশোরের মনিরামপুর থেকে গ্রেফতার করা হয়। পরে তাকে মুন্সীগঞ্জে আনার পর তার দেওয়া তথ্য মোতাবেক অস্ত্র উদ্ধারে অভিযানে নামে পুলিশের একটি দল। মদনখালী এলাকায় অস্ত্র উদ্ধারে গেলে ওত পেতে থাকা তার সহযোগীরা পুলিশের উপর হামলা চালায়। এ অবস্থায় তাদের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ তাজেল গুলিবিদ্ধ হন এবং তিন পুলিশ সদস্য আহত হন। পরে গুলিবিদ্ধ তাজেলকে হাসপাতালে নেওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

একে//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি