ঢাকা, বুধবার   ২৪ এপ্রিল ২০২৪

মুশফিককে ধোনির সঙ্গে তুলনা করলেন শেহবাগ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৯:১১, ৫ নভেম্বর ২০১৯

সীমিত ওভারের ম্যাচে ভারতের বিপক্ষে প্রথম জয় পেয়েছে বাংলাদেশ। উইকেটরক্ষক ব্যাটসম্যান মুশফিকুর রহিমের কৃতিত্বপূর্ণ ব্যাটিংয়ে ৭ উইকেটের বড় জয় পায় টাইগাররা। টি-টোয়েন্টির ১ হাজার তম ম্যাচে এ জয় পাওয়ায় নতুন মাইলফলকে পৌঁছেছে বাংলাদেশ। 

আর এমন জয়ে মুশফিকদের বন্দনায় ভাসছে সোশ্যাল মিডিয়া। যেখানে টাইগারদের অভিনন্দন ও প্রশংসা জানাতে বাদ জাননি ভারতের এক সময়ের নামকরা সব খেলোয়াড়রা।

ভারতের বিপক্ষে প্রথম টি-টোয়েন্টি জয়ে বড় অবদান রাখেন মুশফিকুর রহিম। তার ৪৩ বলের অপরাজিত ৬০ রানের ইনিংসে ভর করে ৭ উইকেটের দাপুটে জয় পায় বাংলাদেশ। টাইগারদের এই জয়ে অবদান রাখা মুশফিকুর রহিমের ভূয়সী প্রশংসা করেছেন ভারতের সাবেক তারকা ওপেনার বীরেন্দ্রর শেহবাগ।

ভারতের বিশ্বকাপজয়ী দলের সাবেক তারকা ক্রিকেটার বীরেন্দ্রর শেহবাগ বলেছেন, মুশফিকুর রহিমের খেলা দেখে আমার মহেন্দ্র সিং ধোনির কথা মনে হয়েছে। ঠাণ্ডা মাথায় কি চমৎকার ফিনিশিং।

রোববার নয়াদিল্লিতে অরুণ জেটলি স্টেডিয়ামে শফিউল ইসলামের গতি আর আমিনুল ইসলামের লেগ স্পিনে বিভ্রান্ত হয়ে ৬ উইকেটে ১৪৮ রানে ইনিংস থামায় স্বাগতিক ভারত।

জবাবে মুশফিকুর রিহমের অনবদ্য ব্যাটিংয়ে ৩ বল হাতে রেখে ৭ উইকেটের জয় পায় বাংলাদেশ দল। এই জয়ে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজে ১-০তে এগিয়ে গেল টাইগাররা।


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি