ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪

মুশফিককে নিয়ে ভারতীয় ওয়েবসাইটের ‘কটাক্ষ’

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২০:১৬, ১৯ ডিসেম্বর ২০১৯ | আপডেট: ২১:০৬, ১৯ ডিসেম্বর ২০১৯

মুশফিকুর রহিম

মুশফিকুর রহিম

ইন্ডিয়ান প্রিমিয়ার লীগের (আইপিএল) ১৩তম আসরের নিলাম বসেছে বৃহস্পতিবার (১৯ ডিসেম্বর)। ভারতীয় ক্রিকেট বোর্ডের প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলীর নিজ শহরেই বসেছে এবারের নিলাম। তবে সেখানে এবারও দল পাননি টাইগার লিটল মাস্টার মুশফিকুর রহিম। 

কলকাতার একটি পাঁচতারকা হোটেলে বিকেল ৪টা থেকে শুরু হওয়া এ নিলামে নিজেদের পছন্দের খেলোয়াড় কেনার জন্য লড়াই শুরু করেছে আট ফ্র্যাঞ্চাইজি। 

বিশ্বের অন্যতম সফল ও জনপ্রিয় এ ক্রিকেট আসরের ১৩ বারই নিলামের জন্য নিজের নাম নিবন্ধন করেছেন বাংলাদেশ দলের অন্যতম সদস্য উইকেটরক্ষক ব্যাটসম্যান মুশফিকুর রহীম। তবে আইপিএলে খেলতে আগ্রহী মুশফিককে বরাবরের মতো এবারও কেনেনি কোনও দলই। মুশফিকের প্রতি কোনও দল আগ্রহ না দেখানোয় তাকে নিয়ে কটাক্ষ করেছে ভারতের ক্রিকেটভিত্তিক ওয়েবসাইট ক্রিকবাজ।

ক্রিকবাজ তাদের ওয়েবসাইটে মুশফিকের বিষয়ে লিখেছে, ‘১৩ মৌসুমেই নিবন্ধনকারী মুশফিক অবিক্রীত থেকে গেছেন। ১৩ মৌসুমেই অনাগ্রহের শিকার সে। এখন সে নাগিন ডান্স দিতে পারে।’

এদিকে, মুশফিকের মতো এবারের আইপিএল নিলামে অবিক্রিত আছেন অনেকেই। তারা হলেন- ইউসুফ পাঠান, ডেল স্টেইন, পূজারা, স্টুয়ার্ট বিনি, টিম সাউদি, অ্যান্ড্রু টাই, মোহিত শর্মা, শাই হোপ, কুশল পেরেরা, নোমান ওঝা, কলিন ডি গ্রান্ডহোম ও হেনরি ক্লাসেন।

এনএস/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি