ঢাকা, শনিবার   ২৭ এপ্রিল ২০২৪

মেহেরপুরে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ১

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৮:১৫, ৬ নভেম্বর ২০১৮ | আপডেট: ০৮:৫৬, ৬ নভেম্বর ২০১৮

মেহেরপুরে ডিবি পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে শীর্ষ মাদক ব্যবসায়ী এনামুল হক এনা (৪২) নিহত হয়েছে। সদর উপজেলার নিশ্চিন্তপুর বটতলা মোড়ে সোমবার দিবাগত রাত আড়াইটার দিকে এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। ঘটনাস্থল থেকে একটি ওয়ান শুটারগান ও ৬৩ বোতল ফেন্সিডিল উদ্ধার করেছে ডিবি পুলিশ।
নিহত এনামুল হক এনা সদর উপজেলার শ্যামপুর গ্রামের মৃত তোয়াজ আলীর ছেলে। বন্দুক যুদ্ধে ডিবি পুলিশের তিন সদস্য আহত হয়েছে বলে পুলিশ দাবি করেছে। আহতরা হলেন, এএসআই ইব্রাহিম, কনস্টেবল সোহাগ মিয়া ও মাসুদ হাসান। আহতদের হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। 
ডিবি পুলিশের ওসি ওবাইদুর রহমান জানান, সোমবার দিবাগত রাত আড়াইটার দিকে গোপন সংবাদের ভিত্তিতে আমরা খবর পাই সদর উপজেলার নিশ্চিন্তপুর বটতলা মোড়ে একদল মাদক ব্যবসায়ী অবস্থান করছে। ডিবির একটি দল ঘটনাস্থলে পৌঁছালে মাদক ব্যবসায়ীরা তাদের লক্ষ্য করে গুলি ছুড়তে থাকে। এক পর্যায়ে ডিবি পুলিশ আত্মরক্ষার্থে গুলি ছোড়ে। দু’পক্ষের মধ্যে ১০ মিনিট ধরে গোলাগুলি চলে। এক পর্যায়ে মাদক ব্যবসায়ীর দলটি পিছু হটে। পরে বটতলা মোড়ের হেফাজউদ্দিনের তামাক ক্ষেতের পাশে এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী ও সন্ত্রাসী এনামুল হক এনাকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করে মেহেরপুর জেনারেল হাসপাতালে পাঠানো হয়।

তিনি আরও জানান, হাসপাতালের ইমারজেন্সিতে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। পরে নিহত এনার লাশ ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে রাখা হয়।

এনার বিরুদ্ধে মেহেরপুর সদর থানাসহ তিন থানায় হত্যা, অস্ত্র, বিস্ফোরক, নারী নির্যাতন ও অপহরণসহ ৮টি মামলা রয়েছে।
এসএ/

 

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি