ঢাকা, রবিবার   ০৫ মে ২০২৪

মেয়রের অবস্থা অপরিবর্তিত, পরিবারের পক্ষ থেকে দোয়া কামনা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২২:৩৪, ২৫ আগস্ট ২০১৭ | আপডেট: ২১:৪২, ২৭ আগস্ট ২০১৭

লন্ডনের একটি হাসপাতালে চিকিৎসাধীন ঢাকা উত্তরের মেয়র আনিসুল হকের অবস্থার কোনো পরিবর্তন ঘটেনি। তিনি অচেতন অবস্থায় রয়েছেন। শুক্রবার স্থানীয় সময় বিকেলে আনিসুল হকের স্ত্রী রুবানা হক এ তথ্য জানান।

এদিকে, মেয়রের শারিরীক অবস্থার উন্নতির জন্য দেশবাসীর কাছে দোওয়া চেয়েছেন তার পরিবারের সদস্যরা।

রুবানা হক বলেন, মেয়র এখন পর্যন্ত কোনো কথা বলেননি। আজ (শুক্রবার) চিকিৎসকেরা বলেছেন, মস্তিষ্ককে বিশ্রামে রাখতে তাঁকে ঘুম পাড়িয়ে রাখা হয়েছে। আনিসুল হক কী ধরনের ‘সেরিব্রাল ভাসকুলাইটিসে’ (মস্তিষ্কের রক্তনালির প্রদাহ) ভুগছেন, তা নির্ণয়ে চিকিৎসকেরা আরও পরীক্ষা-নিরীক্ষা করতে চান। আনিসুল হকের স্ট্রোকের সম্ভাব্য সর্বোত্তম চিকিৎসা নিশ্চিত করতে এটি জরুরি।

মেয়রের স্ত্রী আরও বলেন, প্রথম দফায় আনিসুল হককে যেসব ওষুধ দেওয়া হয়েছে, সেটি তাঁকে প্রভাবিত করেনি। আগামী সপ্তাহে চিকিৎসার বিষয়ে আরও হালনাগাদ তথ্য পাওয়া যাবে বলে আশা করছেন তিনি। আনিসুল হকের জন্য সবাইকে দোয়া অব্যাহত রাখার অনুরোধ করেছেন রুবানা।

তিনি জানান, হাসপাতালে মাত্র আটজনের একটি তালিকা দেওয়া আছে। এর বাইরে কারও আনিসুল হককে দেখার সুযোগ নেই। লোকজনের ভিড় এড়াতে হাসপাতালের নাম প্রকাশ করা হচ্ছে না।

গত ২৯ জুলাই ব্যক্তিগত সফরে সপরিবারে যুক্তরাজ্যে আসেন মেয়র আনিসুল হক। অসুস্থ হয়ে পড়লে ১৩ আগস্ট তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়। স্ত্রী রুবানা হক তাঁর চিকিৎসার বিষয়টি সার্বক্ষণিক দেখভাল করছেন।

তিনি মেয়রের শারিরীক সুস্থ্যতার জন্য দেশবাসীর কাছে দোওয়া চেয়েছেন।

আরকে/ডব্লিউএন


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি