ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪

মোংলায় কাস্টমসের তিন কর্মকর্তাসহ করোনায় আক্রান্ত ৭

মোংলা প্রতিনিধি 

প্রকাশিত : ১৫:৪৯, ১৭ জুন ২০২১ | আপডেট: ১৭:৫৫, ১৭ জুন ২০২১

মোংলা বন্দরে নতুন করে করোনায় আক্রান্ত হয়েছেন ৭ জন। এর মধ্যে কাস্টমস হাউসের তিন সহকারী রাজস্ব কর্মকর্তা এবং বন্দরের চার নিরাপত্তা কর্মী রয়েছেন।

বৃহস্পতিবার (১৭ জুন) এ তথ্য নিশ্চিত করেন মোংলা কাস্টমস হাউসের সহকারী কমিশনার (প্রশাসন) মোঃ মনিরুজ্জামান। কাস্টমস হাউসের আক্রান্তরা হলেন- মোঃ মুহিত রিয়াদ, মোঃ আল মামুন ও মোঃ মাহফুজ। 

তিনি বলেন, আক্রান্তরা সবাই আইসোলেশনে আছেন। জীবনের ঝুঁকি নিয়ে রাষ্ট্রের জরুরি সেবা দিতে গিয়ে তারা করোনায় আক্রান্ত হয়েছেন বলেও জানান তিনি। 

এদিকে, মোংলা বন্দর কর্তৃপক্ষের চার নিরাপত্তা কর্মীও করোনায় আক্রান্ত হয়েছেন। বন্দর কর্তৃপক্ষের প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ আব্দুল হামিদ এ তথ্য নিশ্চিত করেন। তবে তিনি আক্রান্তদের নাম প্রকাশ করতে অপারগতা জানান। নাম বলতে বন্দর কর্তৃপক্ষ চেয়ারম্যানের অনুমতি লাগবে বলেও জানান এ চিকিৎসক। 

বন্দরের নিরাপত্তা কর্মীরা করোনায় আক্রান্ত হলেও এ তথ্য নেই প্রধান নিরাপত্তা কর্মকর্তা লেঃ কমান্ডার জি এম নুর মোহাম্মদের কাছে। তিনি বলেন, এ বিষয়ে আমি কিছু বলতে পারবো না, বোর্ড ও জনসংযোগ কর্মকর্তা মুন্সি মাকরুজ্জামান বলতে পারবেন। 

তিনিও আক্রান্তদের তথ্য দিলেন না, পথ দেখিয়ে দিলেন বন্দরের প্রধান স্বাস্থ্য কর্মকর্তার দিকে। তবে আক্রান্তদের সূত্রে তাদের নাম পাওয়া যায়। তারা হলেন- কামাল হোসেন, ইমান আলী, নাজমুল হোসেন ও খবিয়ার রহমান।

এএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি