ঢাকা, বুধবার   ২৪ এপ্রিল ২০২৪

মোস্তাফিজের বউভাত আজ

প্রকাশিত : ১০:৫০, ১৩ জুলাই ২০১৯

ত্রিদেশীয় সিরিজ ও বিশ্বকাপ মিশন শুরুর আগে বিয়ে করেছিলেন কাটার মাস্টার খ্যাত মোস্তাফিজুর রহমান। কিন্তু সে সময় কোন অনুষ্ঠান করার সুযোগ হয়নি তার।

তাইতো বিশ্বকাপ শেষে শ্রীলংকা সফরের আগে দেশে ফিরেই বউভাতের পর্বটা সেরে নিচ্ছেন বাংলাদেশি এ পেস বোলার।

শনিবার তার গ্রামের বাড়ি সাতক্ষীরার কালীগঞ্জ উপজেলার তারালি ইউনিয়নের তেঁতুলিয়া গ্রামে নববধূর আগমন উপলক্ষ্যে বউভাতের আয়োজন করা হয়েছে।

বউভাত উপলক্ষ্যে সাজানো হয়েছে বাড়ির গেট, বর-কনের আসন, বাড়ির চারপাশে লাগানো হয়েছে জমকালো লাইট। সবমিলে সাজসাজ রব মোস্তাফিজের বাড়িতে।

এ বছরের ২২ মার্চ আপন মামাতো বোন ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্রী সামিয়া পারভীন শিমুর সঙ্গে ৫ লাখ ১ টাকা দেনমোহরে বিবাহ বন্ধনে আবদ্ধ হন মোস্তাফিজ।

বিশ্বকাপের চলতি আসরে দারুন সূচনা করা বাংলাদেশ মাঝপথে এসে পথহারায়। শেষ পর্যন্ত ৮ ম্যাচে মাত্র ৩টিতে জয় নিয়ে মিশন শেষ করে টাইগাররা।

তবে, বাংলাদেশ অনুজ্জল থাকলেও পক্ষান্তরে বোলিংয়ে দারুন নৈপুণ্য দেখান কাটার মাস্টার। কম ম্যাচ খেলেও উইকেট শিকারীর তালিকায় দ্বিতীয় অবস্থানে আছেন মোস্তাফিজ। ৮ ম্যাচ খেলে তুলে নেন ২০ উইকেট।

এমনকি সবশেষ ম্যাচে পাকিস্তানের বিপক্ষে ৫ উইকেট নেয়ায় লর্ডসে অনার্স বোর্ডে নাম উঠে বাংলাদেশি এ পেস বোলারের।

মোস্তাফিজের বড়ভাই মাহফুজুর রহমান মিঠু জানান, গত মার্চে নিউজিল্যান্ডে মসজিদে হামলার ঘটনায় বাড়িতে ফিরে মোস্তাফিজের সময়গুলো ভাল কাটছিলনা, তাই তাকে বিয়ে দেওয়া হয়েছে। কিন্তু কোন অনুষ্ঠান হয়নি।

এ মাসেই আবার শ্রীলংকা সফর থাকায় তড়িঘড়ি করে অনুষ্ঠান করতে হচ্ছে।

তিনি বলেন, গ্রামীন পরিবেশে তাদের বউভাত অনুষ্ঠিত হবে। আড়াই হাজার মানুষকে আমন্ত্রণ জানানো হয়েছে।

জাতীয় দলের অধিনায়ক মাশরাফিসহ সবাইকে আমন্ত্রণ জানানো হয়েছে বলে জানান তিনি। তবে কতজন উপস্থিত থাকতে পারবেন তা নিয়ে শঙ্কা রয়েছে।

আই/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি