ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

মৌসুমির রাজনীতিতে আসার খবর গুজব

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৯:১৭, ২ আগস্ট ২০১৭ | আপডেট: ২১:৪৭, ২ আগস্ট ২০১৭

আজ বুধবার মৌসুমীর বিবাহবার্ষিকী। স্বামী-সন্তান নিয়ে একান্তই সময় কাটছে বাসায়। এরই মধ্যে একটি গুজবে বিরক্ত তিনি। গতকাল থেকেই সবখানে ছড়িয়েছে আসছে জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের হয়ে নির্বাচন করতে যাচ্ছেন মৌসুমী। কিন্তু ‘কেয়ামত থেকে কেয়ামত’ খ্যাত এ অভিনেত্রী জানান, এ খবর সম্পূর্ণই মিথ্যা। এখন পর্যন্ত এমন কোনো সম্ভাবনাই নেই।

মৌসুমী বলেন, কে বা কারা বলছেন যে প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে নির্বাচনের প্রস্তাব দিয়েছেন। আমি তাই খুলনা থেকে নির্বাচন করতে যাচ্ছি। এ খবর মিথ্যা। মাননীয় প্রধানমন্ত্রী আমাকে কোনো প্রস্তাব দেননি। তার সঙ্গে আমার দেখা হয়েছে, অনেক বিষয় নিয়ে কথাও হয়েছে। কিন্তু এসব বিষয়ে কোনো আলাপই হয়নি। তাই গুজবে কান না দিতে আমি সবাইকে অনুরোধ করব।

এই অভিনেত্রী আরও বলেন, তবে যদি মাননীয় প্রধানমন্ত্রী আমাকে কোনো আদেশ দেন, সেটা নির্বাচন করার জন্যই হোক বা কোনো সমাজসেবামূলক কাজের সঙ্গে জড়িত থাকার জন্যই হোক- আমি মাথা পেতে নেব। তিনি সংস্কৃতিপ্রিয় মানুষ। চলচ্চিত্রবান্ধব তার সরকার। তার প্রতি আমাদের চলচ্চিত্রের মানুষদের অন্যরকম শ্রদ্ধা রয়েছে সবসময়।

মৌসুমী জানান, তিনি এখনও অভিনয়ে অনেক আনন্দ ও কাজের তৃপ্তি খুঁজে পান। এর পাশাপাশি ইউনিসেফসহ দেশি-বিদেশি নানা সংগঠনের হয়ে সমাজসেবামূলক কাজেও অংশ নেন তিনি। সবার ভালোবাসার এই পরিধিতেই নিজেকে সুখী মনে করেন মৌসুমী। রাজনীতি নিয়ে আপাতত কোনো পরিকল্পনা নেই তার।

ঢাকাই ছবির প্রিয়দর্শিনী নায়িকা মৌসুমী। প্রায় আড়াই যুগের ক্যারিয়ার তার চলচ্চিত্রে। জাতীয় চলচ্চিত্র পুরস্কার থেকে শুরু করে অভিনয়ের জন্য অনেক স্বীকৃতি তিনি পেয়েছেন। রুপালি পর্দার বাইরেও দারুণ ব্যক্তিত্ব মৌসুমীর। স্বামী ও দুই সন্তান নিয়ে পরম মমতায় আগলে রেখেছেন সংসার। বর্তমানে মৌসুমী ‘আমি নেতা হবো’ নামের একটি ছবিতে অভিনয় করছেন।

আরকে/এআর


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি