ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

যশোরে চারজনের গুলিবিদ্ধ লাশ উদ্ধার

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২১:৫৭, ২০ জানুয়ারি ২০১৮

যশোরে সদর ও ঝিকরগাছা উপজেলা থেকে শনিবার ভোরে অজ্ঞাত চারজনের গুলিবিদ্ধ লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহতরা সবাই ডাকাত বলে দাবি করছে পুলিশ।

পুলিশ জানিয়েছে, এ সময় ঘটনাস্থল থেকে আগ্নেয়াস্ত্র, গুলিসহ ডাকাতির সরঞ্জাম পাওয়া গেছে। তবে নিহত চার ব্যক্তির নাম-পরিচয় এখনও সনাক্ত করতে পারেনি পুলিশ।

যশোর কোতোয়ালি মডেল থানা সূত্রে জানা গেছে, শনিবার ভোরে যশোর-মাগুরা মহাসড়কের নোঙ্গরপুর এলাকায় গোলাগুলি হচ্ছিলো। এমন সংবাদ পেয়ে পুলিশের একটি দল সেখানে অভিযান চালালে পুলিশের উপস্থিতি টের পেয়ে দুর্বৃত্তরা পালিয়ে যায়। পরে ঘটনাস্থল থেকে দুই ডাকাতের গুলিবিদ্ধ লাশ উদ্ধার করা হয়। এসময় ঘটনাস্থল থেকে ২ রাউন্ড গুলি, ২টি ওয়ানশুটার গান, ৫টি কার্তুজ, ৫টি ধারালো অস্ত্র, দড়ি, স্যান্ডেলসহ ডাকাতির সরঞ্জাম উদ্ধার করা হয়েছে। পুলিশ লাশগুলো উদ্ধার করে মর্গে পাঠিয়েছে।

অন্যদিকে, ঝিকরগাছা থেকে অজ্ঞাতপরিচয় দুই ডাকাতের গুলিবিদ্ধ লাশ উদ্ধার করেছে পুলিশ। ঝিকরগাছা থানার ডিউটি অফিসার এএসআই রফিকুল ইসলাম জানান, শনিবার ভোরে গ্রামবাসীর মাধ্যমে ডাকাত পড়েছে এমন সংবাদ পেয়ে উপজেলার চাপাতলা মাঠে অভিযান চালিয়ে অজ্ঞাতপরিচয় দুই ডাকাতের গুলিবিদ্ধ লাশ উদ্ধার করে পুলিশ। ডাকাতির পণ্য ভাগাভাগি নিয়ে দু’গ্রুপের মধ্যে সংঘর্ষে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে বলে ধারণা করছেন তিনি।

তিনি আরও জানান, এ সময় ঘটনাস্থল থেকে আগ্নেয়াস্ত্র, গুলিসহ ডাকাতির সরঞ্জাম উদ্ধার করা হয়েছে। তবে নিহতদের নাম-পরিচয় জানাতে পারেননি এএসআই।

একে//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি