ঢাকা, রবিবার   ২৮ এপ্রিল ২০২৪

যে কারণে উচ্ছ্বসিত কারিনা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১১:৫৭, ২৮ আগস্ট ২০১৮

করণ জোহরের আগামী চলচ্চিত্র ‘তখত’ এর অভিনেতাদের তালিকাটি যথেষ্টই লোভনীয়। এই সিনেমায় রয়েছে করিনা কাপুর, অনিল কাপুর, আলিয়া ভাট, ভিকি কৌশল, ভূমি পেডনেকার, জাহ্নবী কাপুর এবং রণবীর সিংহের মতো তারকারা। এদের মধ্যে রণবীরের সঙ্গে কাজ করতে পারার সুযোগ পেয়ে ভীষণই আনন্দিত ও উত্তেজিত কারিনা কাপুর।

করণ জোহরের পরিচালনায় তখত রণবীরের সঙ্গে কারিনা কাপুরের প্রথম সিনেমা। ল্যাকমে ফ্যাশন সপ্তাহের পাশাপাশি এই সিনেমা বিষয়ে কারিনা বলেন, ‘এটা খুবই ভালো যে এত বছর পরে আমি তার সঙ্গে একই সিনেমায় কাজ করব। দীর্ঘদিনের ইচ্ছা ছিল আমার। রণবীর সত্যিই বড় অভিনেতা, তার সঙ্গে কাজ করতে পেরে আমি খুব খুশি।’

করণ জোহরের পরিচালনায় কভি খুশি কভি গম সিনেমায় অভিনয় করেন কারিনা। ধরমা প্রোডাকশনের সিনেমা ব্রাদার্স, এক ম্যায় অউর এক তু, কুরবান, উই আর ফ্যামিলি সিনেমাতেও দেখা গেছে তাকে। করণের সঙ্গে ফের কাজ করার প্রসঙ্গে কারিনা বলেন, ‘আমি অতীতে ধরমার সঙ্গে অনেক সিনেমাই করেছি, কিন্তু দীর্ঘদিন পরে করণ আমাকে আবার পরিচালনা করবেন। এটা খুব ভালো লাগছে। করণের সঙ্গে কাজ করে সব সময়ই আলাদা আনন্দ পাওয়া যায়।’

কারিনা বলেন, ‘ও আমার অন্যতম কাছের বন্ধু। আসলে ও আমার ভাইয়ের মতোই। ও এমন একজন যাকে আমি ভালোবাসি, প্রচণ্ড ভরসাও করি। করণ আর ধরমা প্রোডাকশনের সঙ্গে যখনই আমি কাজ করি আমার মনে হয় আমি বাড়ির কাজই করছি। এই কাজটিও তেমনই সুন্দর হতে চলেছে।’ কারিনা কাপুরকে শেষবার দেখা গেছে শশাঙ্ক ঘোষ পরিচালিত ভিরে দি ওয়েডিং সিনেমায়।

করণ জোহর এই মাসের শুরুতেই ‘তখত’ সিনেমার অভিনেতাদের নাম ঘোষণা করেন এবং জানান এই ছবিটির মূল গল্প মুঘল আমলের সিংহাসনে দখলের যুদ্ধকে ভিত্তি করেই।

২০১৬ সালের অ্যায় দিল হ্যায় মুশকিলের পর পরিচালক হিসেবে করণ জোহরের প্রথম চলচ্চিত্র ‘তখত’ থাকবে। ধড়কের পরে জাহ্নবী কাপুরের দ্বিতীয় চলচ্চিত্রও হবে এটিই।

সূত্র: এনডিটিভি

একে//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি