ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪

রসিক নির্বাচনে প্রতীক নিচ্ছেন প্রার্থীরা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৬:২৯, ৪ ডিসেম্বর ২০১৭

রংপুর সিটি কর্পোরেশন (রসিক) নির্বাচনে প্রার্থী তালিকা চূড়ান্ত শেষে আজ সোমবার প্রতীক বরাদ্দ পাচ্ছেন নির্বাচনে অংশগ্রহণকারী প্রার্থীরা। সকাল ৯টা থেকে কাউন্সিলর প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ শুরু হয়। প্রতীক পাওয়ার পর প্রার্থীরা  মিছিল নিয়ে উৎসবমুখর পরিবেশে নির্বাচন অফিসে থেকে ফিরে যাচ্ছেন।

প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ করছেন  রংপুর নির্বাচন অফিসের আঞ্চলিক কার্যালয়ে রিটার্নিং অফিসার ও আঞ্চলিক নির্বাচন অফিসার সুভাষ চন্দ্র সরকার। প্রতীক পেয়েই প্রচারণায় নেমে পড়েছে প্রার্থীরা।

সূত্র জানিয়েছে, দুপুর আড়াইটা পর্যন্ত সাধারণ কাউন্সিলর ও সংরক্ষিত নারী কাউন্সিলর প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ দেওয়া হয়েছে। এছাড়া দুপুর ৩ টার পর মেয়র প্রার্থীদের প্রতীক দেওয়া শুরু হয়েছে।

সাধারণ কাউন্সিলর ও সংরক্ষিত নারী কাউন্সিলর প্রার্থীরা প্রতীক পাওয়ার পর জানিয়েছেন, এলাকার জনগণের সেবা করতে এবং এলাকার ড্রেন, রাস্তাঘাট,  কালভার্টসহ বিভিন্ন উন্নয়ন কাজ করতে চান তারা। একই সঙ্গে নিজেদের ওয়ার্ডকে মাদকমুক্ত এবং সন্ত্রাসমুক্ত করার জন্য কাজ করার অঙ্গীকার নিয়ে প্রার্থী হয়েছেন তারা।

আগামী ২১ ডিসেম্বর রংপুর সিটি কর্পোরেশন নির্বাচন অনুষ্ঠিত হবে। মেয়র পদে ৭ জনসহ সাধারণ কাউন্সিলর পদে ২১১ ও সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে ৬৫ জন প্রতিদ্বন্দ্বিতা করছেন।

 একে// এআর


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি