ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪

বাচসাস নির্বাচন

রহমান সভাপতি, নিশান সম্পাদক

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২০:৩৬, ২২ জুলাই ২০১৭ | আপডেট: ১৬:০০, ২৩ জুলাই ২০১৭

উৎসবমুখর পরিবেশে ঐতিহ্যবাহী বাংলাদেশ চলচ্চিত্র সাংবাদিক সমিতির (বাচসাস) নির্বাচন গতকাল অনুষ্ঠিত হয়েছে। এতে আবদুর রহমান ও ইকবাল করিম নিশান পরিষদ পূর্ণ প্যানেলে জয়লাভ করেছে।


জাতীয় প্রেসক্লাবে এই ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। দুই বছর মেয়াদী কমিটিতে আবদুর রহমান (২৬৯) সভাপতি ও ইকবাল করিম নিশান (২৮৪) সাধারণ সম্পাদক পদে পুনর্নির্বাচিত হয়েছেন। তাদের নিকটতম প্রতিদ্বন্দ্বী যথাক্রমে লিটন এরশাদ ১৩৯ ভোট ও কামরুল হাসান দর্পণ পেয়েছেন ১১২ ভোট। সহ-সভাপতি পদে বাদল আহমেদ, সীমান্ত খোকন, সহ-সাধারণ সম্পাদক পদে হামিদ মোহাম্মদ জসিম নির্চাচিত হয়েছে।  

এছাড়া অর্থ সম্পাদক পদে নবীন হোসেন, সাংগঠনিক সম্পাদক পদে সৈকত সালাহউদ্দিন, আন্তর্জাতিক ও গবেষণা সম্পাদক রিমন মাহফুজ, মহিলা বিষয়ক সম্পাদিকা আবিদা নাসরিন কলি, সংস্কৃতি ও ক্রীড়া সম্পাদক পদে রেজাউর রহমান রিজভী, প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে আবদুল্লাহ জেয়াদ, দপ্তর সম্পাদক পদে মইনুল হক রোজ নির্বাচিত হয়েছেন।

কার্যনির্বাহী সদস্য পদে বিজয়ীরা হলেন: মাহফুজ সিদ্দিকী, রাজা সিরাজ, মনিরুল ইসলাম মানিক, শফিকুল আলম মিলন, সিরাজুল ইসলাম সিরাজ, রেজাউল করিম রেজা, মুজাহিদ সামিউল্লাহ, সুরাইয়া রহমান মনি, রাহাত সাইফুল।


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি