ঢাকা, শুক্রবার   ১৭ মে ২০২৪

রাজপরিবারের মেয়েও কুপ্রস্তাবেব শিকার!

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৬:৫৯, ৩০ জুলাই ২০১৮

রাজ পরিবারে বড় হয়েছেন। কিন্তু সিনেমায় কাজ করতে গিয়ে পেয়েছে সাফল্য আবার তিক্ত অভিজ্ঞতাও অর্জন করেছেন। তিনি নিজেই জানালেন, তাকে কুপ্রস্তাব দেওয়া হয়েছে। হায়দরাবাদের রাজপরিবারের মেয়ে অদিতি রাও হায়দারি। সাত বছর বলিউডে কাজ করছেন। সঞ্জয় লীলা বানসালি পরিচালিত ‘পদ্মাবত’ ছবি থেকে তিনি সাফল্যের এক নতুন উড়ানে উড়তে শুরু করেছেন। ‘পদ্মাবত’ ছবিতে দীপিকা পাড়ুকোনের পাশাপাশি তিনিও দর্শকের মন জয় করেন। তার নিষ্পাপ সৌন্দর্যে ঘায়েল নয় থেকে নব্বই। কিন্তু এই সাত বছরের পথ মোটেই মসৃণ ছিল না অদিতির।

বলিউডের অনেক অভিনেত্রীকেই বিটাউনে কাস্টিং কাউচের মতো জঘন্য প্রথার শিকার হতে হয়েছে। এই কাস্টিং কাউচের শিকার হয়েছেন এই নায়িকাও। তিনি নিজের মুখে জানান, আমিও এই পরিস্থিতির মধ্য দিয়ে গেছি। কিন্তু নিজেকে সামলে নিয়েছি। এর জন্য প্রচুর কাজ আমার হাতছাড়া হয়ে যায়। আমি তখন শুধুই কেঁদেছি। তবে কাজ হাতছাড়া হয়ে যাওয়ার জন্য কখনো কাঁদিনি। আমি কেঁদেছি, কারণ এখানে মেয়েদের সঙ্গে কী ধরনের ব্যবহার করা হয়, কী ধরনের প্রস্তাব দেওয়া হয়—এসব দেখে। কখনো ভাবিনি, আমার সঙ্গে কেউ এমন ব্যবহার করতে পারে। এই ঘটনার চার মাস পর আমি কাজে ফিরেছি।

অদিতি আরও বলেন, যখন এই ঘটনা ঘটেছে, তখন আমার বাবা মারা যান। তাই আমি ভেতর থেকে আরও ভেঙে পড়েছিলাম। তবে সেসব কুপ্রস্তাবের সামনে আমি নিজেকে সামলে নিয়েছি। নিজেকে শক্ত করে আবার কাজে ফিরেছি।


এসএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি