ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

রাজবাড়ীতে নতুন করে আক্রান্ত ১৩৮ জন

রাজবাড়ী প্রতিনিধি

প্রকাশিত : ২১:২৯, ২০ আগস্ট ২০২০

রাজবাড়ীতে করোনা আক্রান্ত রোগী শনাক্তের সংখ্যা বেড়েই চলছে। গত ২৪ ঘন্টায় আজও নতুন করে ১৩৮ জন করোনা আক্রান্ত শনাক্ত হয়েছে। গত ১৬ আগস্ট ২৪১ জনের নমুনা ঢাকায় পাঠিয়ে বুধবার (১৯ আগস্ট) রাতে রাজবাড়ী সিভিল সার্জন কার্যালয়ে নতুন এ ১৩৮ জনের নমুনার করোনা পজেটিভ রিপোর্ট আসে। 

এদিন সদর উপজেলায় ৬১ জন, কালুখালীতে ১১ জন, গোয়ালন্দে ১৩ জন, পাংশায় ১৯ জন এবং বালিয়াকান্দিতে ৩৪ সহ মোট ১৩৮ জন আক্রান্ত শনাক্ত হয়। এ নিয়ে জেলায় মোট করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ২ হাজার ১৮৭ জনে। 

অন্যদিকে, করোনা থেকে সুস্থ হয়েছে ১ হাজার ১১৩ জন এবং পর্যন্ত করোনায় আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে ১৮ জনের। হোম আইসোলেশনে থেকে চিকিৎসা গ্রহন করছেন ৮০৫ জন এবং সদর হাসপাতালের কোভিড ইউনিটে ভর্তি রয়েছে ৩০ জন করোনা রোগী। বৃহস্পতিবার সকালে সিভিল সার্জন ডাঃ মো. নুরুল ইসলাম এসব তথ্য জানান। 

রাজবাড়ীর সিভিল সার্জন আরও জানান, ২৪ ঘন্টায় নতুন করে ১৩৮ জন করোনা আক্রান্ত রোগী শনাক্ত হয়েছে। ২৪১ জনের নমুনা ১৬ আগস্ট তারিখে ঢাকায় পাঠিয়ে নতুন এ ১৩৮ জনের করোনা পজেটিভ পাওয়া গেছে। জেলায় মোট আক্রান্তদের মধ্যে হোম আইসোলেশনে রয়েছেন ৮০৫ জন। সদর হসপাতালের কোভিড ইউনিটে ভর্তি আছেন ৩০ জন। 

এ পর্যন্ত করোনায় আক্রান্ত হয়ে ১৮ জনের মৃত্যু হয়েছে। তবে স্বাস্থ্য বিধি না মানায় এবং সাধারন মানুষ মাস্ক না ব্যবহার করার কারণে আগের তুলনায় করোনা সংক্রমন ও আক্রান্তের সংখ্যা বেড়েছে বলে জানান তিনি।

কেআই/এনএস/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি