ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

রাজবাড়ীতে নতুন করে করোনায় শনাক্ত ১০

রাজবাড়ী প্রতিনিধি

প্রকাশিত : ১৬:২৮, ১৭ জুন ২০২০

রাজবাড়ীতে নতুন করে ১০ জন করোনায় আক্রান্ত হয়েছেন। এদের মধ্যে সদর উপজেলার ৯ জন এবং কালুখালী উপজেলার দৈনিক যায়যায়দিন পত্রিকার এক সাংবাদিক রয়েছেন। মঙ্গলবার রাতে সিভিল সার্জন কার্যালয়ে নতুন এ ১০ জনের পজেটিভ ফল আসে। 

সিভিল সার্জন কার্যালয় সূত্রে জানা যায়, গত ১০ জুন ৬০ জনের নমুনা সংগ্রহ করে ঢাকার আাইইডিসিআরে পাঠানো হয়। গতকাল এদের মধ্য থেকে ১০ জনের পজেটিভ জানানো হয়। এ নিয়ে রাজবাড়ীতে মোট আক্রান্তের সংখ্যা দাঁড়াল ১৩২ জনে। 

এদিকে বালিয়াকান্দিতে গতকাল (১৬ জুন) থেকে লকডাউন শুরু হয়েছে। এখানে ২৬ জন করোনা রোগী শনাক্ত হওয়ায় আগামী ১২ দিন পর্যন্ত এখানে লকডাউন ঘোষণা করা হয়। তবে এই লকডাউন সাধারণ মানুষ মানছেন না। দেদারছে মানুষ বাজারে অহেতুক চলাফেরা করছে।

সিভিল সার্জন ডা. মোঃ নুরুল ইসলাম জানান, আজ প্রাপ্ত রিপোর্টে ১০ জন নতুন করে করোনায় আক্রান্ত হয়েছেন। জেলায় এ পর্যন্ত ১৩২ জন করোনা পজিটিভ শনাক্ত হল। আর চিকিৎসা সেবা নিয়ে বাড়ি ফিরেছেন ৫২ জন করোনা রোগী।

তিনি আরও জানান, সদর হাসপাতালের কোভিড ইউনিটে ভর্তি আছেন ২৬ জন, বাকীরা সবাই হোম আইসোলেশনে চিকিৎসা গ্রহণ করছেন। তবে রাজবাড়ীতে চিকিৎসাধীন অবস্থায় কোন করোনা আক্রান্ত রোগীর মৃত্যু ঘটেনি। 

এএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি