ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

রাজশাহীতে চালককে খুন করে অটোরিকশা ভ্যান চুরি

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৫:৪৪, ২ সেপ্টেম্বর ২০১৮ | আপডেট: ১৫:৪৭, ২ সেপ্টেম্বর ২০১৮

রাজশাহীর পুঠিয়ায় হাত-পা বাঁধা অবস্থায় জাহাঙ্গীর আলম (৪০) নামের অটোরিকশা ভ্যান চালকের লাশ উদ্ধার করেছে পুলিশ। রোববার সকালে উপজেলার ভাল্লুকগাছি ইউনিয়নের এসআরজি বাজারের পাশের হায়দার আলীর কলাবাগান থেকে তার লাশ উদ্ধার করা হয়।

নিহত জাহাঙ্গীর আলম উপজেলার গন্ডগোহালী গ্রামের রজব আলীর ছেলে। হাত-পা ও মুখ বেঁধে জাহাঙ্গীরকে শ্বাসরোধ করে হত্যার পর তার অটোরিকশা চুরি করা হয়েছে বলে ধারণা পুলিশের।

পুঠিয়া থানার এসআই বজলুর রহমান বলেন, জাহাঙ্গীর আলম শনিবার বিকেলে ভ্যান নিয়ে বাড়ি থেকে বের হয়। রাতে আর বাড়িতে ফিরেনি। সকালে স্থানীয় লোকজন কলাবাগানে লাশ পড়ে থাকতে দেখে পুলিশকে খরব দেয়। জাহাঙ্গীরের পরনের লুঙ্গী ছিড়ে হাত-পা ও মুখ বেঁধে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে বলে ধারণা করা হচ্ছে। তার ভ্যান ও মোবাইল ফোন পাওয়া যায়নি। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজের মর্গে পাঠানো হয়।

নিহতের স্ত্রী শিরিনা বেগম বলেন, আমাদের দুটি মেয়েসহ চারজনের সংসার। জানামতে আমার স্বামীর সঙ্গে কারোর কোনও শত্রুতা ছিল না। সে এক বেলা মানুষের জমিতে কাজ করতো। আর দুটি মেয়ের লেখাপড়ার খরচ জোগাতে বিকাল থেকে রাত পর্যন্ত ভ্যান চালাতো।

তিনি বলেন, প্রতিদিনের মতো সে শনিবার বিকালে খাওয়া-দাওয়া শেষে ভ্যান নিয়ে বাড়ি থেকে বের হয়। অনেক রাত পর্যন্ত বাড়িতে না ফিরলে তার নম্বরে অনেকবার ফোন দেওয়া হয়। কিন্তু তার ফোন বন্ধ পাওয়া যায়।

পুঠিয়া থানার ওসি সাকিল উদ্দীন আহম্মেদ বলেন, নিহতের স্ত্রী বাদী হয়ে থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন। শুধু ভ্যান ছিনতাইয়ের জন্য হত্যাকাণ্ড নাকি এর পেছনে অন্য কোনও কারণ আছে তাও খতিয়ে দেখা হচ্ছে বলে জানান তিনি।

একে//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি