ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

রাণীশংকৈলে পানিতে ডুবে ২ কিশোরের মৃত্যু

ঠাকুরগাঁও প্রতিনিধি 

প্রকাশিত : ২০:৪৭, ২২ জুলাই ২০২০ | আপডেট: ২০:৫০, ২২ জুলাই ২০২০

ঠাকুরগাঁও জেলার রাণীশংকৈল উপজেলার ভরনিয়া আনসারডাঙ্গী গ্রামে পুকুরের পানিতে ডুবে রাজেল (১৪) ও রুবেল (১৫) নামে আবারো দুই কিশোরের মৃত্যু হয়েছে। বুধবার দুপুরে এ ঘটনা ঘটে বলে জানান রাণীশংকৈল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল মান্নান।

বিকাল সাড়ে ৪টায় স্থানীয় ফায়ার সার্ভিকের কর্মীরা গিয়ে ৩ ঘন্টা অভিযান চালিয়ে মরদেহ উদ্ধার করে। এর আগে দুপুর ১টার সময় কয়েকজন মিলে বাড়ির পাশে পুকুরে গোসল করতে নেমে নিখোঁজ হয় ওই দুই কিশোর।

মৃত দুই কিশোর হলেন উপজেলার ধর্মগড় ইউনিয়নের আনসারডাঙ্গী গ্রামের আনসারুল ইসলামের ছেলে রুবেল (১৫) ও একই গ্রামের আব্দুর রহিমের ছেলে রাজেন (১৪)।

ফায়ার সার্ভিস ও স্থানীয়রা জানান, ওই এলাকার নবাব আলীর পুকুর থেকে বালু উত্তোলনের ফলে গভীর গর্ত হওয়ার কারণে তারা দুজনে নিখোঁজ হয়। ওই দুই কিশোরের সাথে প্রতিবেশীরা দ্রুত ফায়ার সার্ভিসকে খবর দিলে তারা গিয়ে উদ্ধার অভিযানে নামে। দীর্ঘ ৩ ঘন্টা অভিযান চালিয়ে মরদেহ উদ্ধার করতে সক্ষম হয়।

রাণীশংকৈল থানার ওসি আব্দুল মান্নান জানান, গ্রামবাসী ও পরিবারের স্বজনদের অনুরোধে মরদেহ ময়না তদন্ত ছাড়াও দাফনের অনুমতি প্রদান করা হয়েছে। তাছাড়া পানিতে ডুবে মৃত্যু উপজেলায় বেড়েছে। স¤প্রতি রাণীশকৈলে এর আগে পানিতে ডুবে আরো দুজন মারা গেছে।  নিহত দুই কিশোর ভরনিয়া ফুঁলকুড়ি কিন্ডার গার্টেনের ছাত্র। 

পুলিশ জানান, এসময়  রাজেল ও রুবেল পানিতে ডুবে যায়। প্রায় ঘণ্টাখানেক স্থানীয়রা পানিতে খোঁজাখুজি করে দুজনের মরদেহ উদ্ধার করে। 
কেআই/
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি