ঢাকা, শনিবার   ২৭ এপ্রিল ২০২৪

রাতে নাপোলির মুখোমুখি মেসিহীন বার্সা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৮:২০, ১০ আগস্ট ২০১৯

লা লিগা-সিরি আ কাপের দ্বিতীয় লেগে আজ শনিবার রাতেই নাপোলির বিপক্ষে মাঠে নামছে বার্সেলোনা। মিশিগানে বাংলাদেশ সময় রাত ৩টায় শুরু হবে ম্যাচটি। তবে এ ম্যাচেও বার্সার হয়ে মাঠে দেখা যাবে না প্রাণভোমরা লিওনেল মেসিকে।

প্রথম লেগে দু'দলের শেষ লড়াইয়ের ম্যাচটিতে ২-১ গোলের জয়ে এগিয়ে রয়েছে স্প্যানিশ জায়ান্ট বার্সেলোনা। আর ফিরতি পর্বে ম্যাচের জন্য অনুশীলন করেছে উভয় দল। দলও ঘোষণা করে দিয়েছে।

এদিকে প্রথম ম্যাচে ইনজুরির কারণে বার্সার জার্সিতে খেলতে পারেননি লিওনেল মেসি। তেমনি এ ম্যাচেও থাকছেন না দলের এই তারকা ফুটবলার। তবে এ ম্যাচের দলে ফিরেছেন আর্তুরো ভিদাল ও ফিলিপে কৌতিনহো।

বার্সেলোনার সম্ভাব্য একাদশ: টের স্টেগেন (গোলরক্ষক), সেমেডো, পিকে, লেঙ্গেল্ট, আলবা, রবার্তো, ডি জং, আলেনা, ডেম্বলে, সুয়ারেজ, গ্রিজম্যান।

নাপোলির সম্ভাব্য একাদশ: অস্পিনা (গোলরক্ষক), হায়সাজ, মানোলাস, চিরিচেস, গোলাম, ম্যালকুইট, অ্যালান, ফ্যাবিয়ান, ইউনেস, ভার্দি, মিলিক।

প্রথম লেগের সে ম্যাচে শেষ দিকে ব্যবধান কমিয়ে আনতে পারলেও হার এড়াতে পারেনি নাপোলি। আর এই ম্যাচে নিজেদের সেরাটা দিয়েই জয় পেতে চায় দলটি। তবে, শিরোপা জিততে হলে বড় ব্যবধানেই জয় পেতে হবে তাদের।

অন্যদিকে, লা লিগা শুরুর আগে এটাই বার্সেলোনার শেষ প্রাক-মৌসুম ম্যাচ। তাই ম্যাচটিতে ভালো একটা পরীক্ষার মুখোমুখি হতে যাচ্ছে কাতালান ক্লাবটি। অনেকটা ফ্রেন্ডলি ঘরানার ম্যাচ হওয়ায় ম্যাচটি নিয়ে উত্তেজনাটা একটু কম। তবে সমর্থকদের ধারণা, ৩-১ ব্যবধানেই জয় পাবে বার্সা।

এনএস/আরকে


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি