ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪

লাইভ অনুষ্ঠানে সন্তান জন্ম দিলেন উপস্থাপিকা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৬:৫০, ২৪ ফেব্রুয়ারি ২০১৮

যুক্তরাষ্ট্রের সেন্ট লুইসে একটি রেডিও স্টেশনে অন্যান্য দিনের মতোই সকাল বেলার অনুষ্ঠান চলছে। উপস্থাপনা করছিলেন ক্যাসিডে প্রোক্টর। কিন্তু এর মাঝেই হঠাৎ করেই ঘটে গেল এক বিরাট ঘটনা। গত মঙ্গলবারের সরাসরি অন এয়ারের মাঝেই এক ফুটফুটে শিশু জন্ম দিলেন ৩৩ বছর বয়সী উপস্থাপিকা ক্যাসিডে প্রোক্টর। আর এ ঘটনার সাক্ষী হয়ে যান অনুষ্ঠানের সব শ্রোতা।

দি আর্চ স্টেশন নামের ওই আঞ্চলিক রেডিও স্টেশনের মর্নিং শো নিয়মিত উপস্থাপনা করেন ক্যাসিডে প্রক্টর। ডেলিভারির সম্ভাব্য তারিখ ছিলো আরও দু সপ্তাহ পর। কিন্তু গত সোমবার হঠাৎ প্রসব ব্যাথা অনুভব করলে হাসপাতালে ভর্তি হন ক্যাসিডে। বিষয়টি তিনি কর্তৃপক্ষকেও জানান।এমন অবস্থায় ব্যতিক্রমী উদ্যোগ নেয় রেডিও কর্তৃপক্ষ। তিনি যে হাসপাতালে ভর্তি হন সেখানে লাইভ সম্প্রচারের ব্যবস্থা করা হয়। যাতে প্রসবের মুহুর্তে তা সরাসরি সম্প্রচার করা যায়। হাসপাতালে ভর্তির ঠিক পরদিন চলে আসে প্রয়োজনের সেই মুহূর্তটি। অনুষ্ঠান চলাকালে সিজারিয়ান পদ্ধতিতে ক্যাসিডে প্রক্টর পুত্র সন্তান জন্ম দেন। তখনই তার নাম রাখা হয় জেমসন। জানুয়ারি মাসেই ক্যাসিডে’র তার সন্তানের নাম ঠিক করার জন্য শ্রোতাদের অনুরোধ করলে সেখানে আসা একাধিক নাম থেকে জেমসন নামটি প্রতিযোগিতার মাধ্যমে নির্ধারণ করা হয়।

দিনটি ছিল ক্যাসিডে’র জন্য বিশেষ দিন! শুধু ক্যাসিডে’র জন্যই নয়, শ্রোতাদের জন্যও ছিল অন্যরকম অভিজ্ঞতার দিন। কেননা ওই দিন শ্রোতারা একটি শিশুর আগমনের অসাধারণ মুহুর্তের স্বাদ পেলেন।

বর্তমানে ক্যাসিডে মাতৃকালীন ছুটিতে আছেন বলে জানিয়েছেন অনুষ্ঠানটির সহ উপস্থাপক স্পেনসার গ্রেভস।

সূত্র: টেলিগ্রাফ

একে// এআর

 

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি