ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

লালপুরে করোনা উপসর্গ নিয়ে বিজিবি সদস্যের মৃত্যু

নাটোর প্রতিনিধি

প্রকাশিত : ১৯:৩৪, ১৬ জুন ২০২০

নাটোরের লালপুর উপজেলায় করোনা উপসর্গ নিয়ে ইয়াসির আলী (৪৫) নামে এক বিজিবি সদস্যের মৃত্যু হয়েছে। মঙ্গলবার বেলা সাড়ে ১১টার দিকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের করোনা আইসলিউশনে তার মৃত্যু হয়। 

তিনি গোপালপুর পৌর এলাকার মৃত ইমান আলী হাজির ছেলে। তিনি বিজিবি সদস্য হলেও প্রেষনে ডিজিএফআই এর ঢাকা অফিসে আপারেটর হিসেবে কর্মরত ছিলেন।

মৃত ইয়সির আলীর পরিবার সূত্রে জানা যায়, ইয়াসির আলী প্রায় দুই সপ্তাহ আগে ছুটিতে ঢাকা থেকে তার নিজ বাড়ি গোপালপুরে আসেন। রোববার (১৪ জুন) তার জ্বরের সাথে শ্বাস কষ্ট দেখা দিলে তাকে লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়। 

এসময় কর্তব্যরত চিকিৎসক তার নমুনা সংগ্রহ করেন এবং রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন। আজ মঙ্গলবার করোনা ইউনিটে আইসলিউশনে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। তার পরিবারের সদস্যরা আরো জানান আগে থেকেই তার হার্ডের সমস্যা ছিলো। 

এদিকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে মৃতদেহের কাছে থাকা তার আত্মীয় খালিদ হাসান জানান, মৃত্যুর পর হাসপাতাল কর্তৃপক্ষ ইয়াসির আলীর নমুনা নিয়েছে। সন্ধ্যা সাড়ে ৬টার দিকেও  করোনা পরীক্ষার রিপোর্ট তারা পাননি।

লালপুর উপজেলা নির্বাহী অফিসার উম্মুল বানীন দ্যুতি ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন,‘মৃত ব্যক্তির করোনা পরীক্ষার রিপোর্ট পেলে সঠিকভাবে বলা যাবে তিনি করোনায় আক্রান্ত ছিলেন কিনা। অবশ্য পরিবারের লোকজনকে স্বাস্থ্যবিধি মেনে চলার পরামর্শ দেয়া হয়েছে। রিপোর্ট পজেটিভ পেলে কাল বুধবার সকালের প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।’
কেআই/
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি