ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

লেবাননে আগ্রাসন চালালে ইসরাইলকে শিক্ষা দেব: হিজবুল্লাহ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৮:৪৮, ১৩ আগস্ট ২০১৯ | আপডেট: ০৮:৪৯, ১৩ আগস্ট ২০১৯

লেবাননের ইসলামি প্রতিরোধ আন্দোলন হিজবুল্লাহ হুঁশিয়ারি উচ্চারণ করে বলেছে, ইহুদিবাদী ইসরাইল নতুন করে লেবাননে আগ্রাসন চালানোর চেষ্টা করলে তেল আবিবকে উচিত শিক্ষা দেয়া হবে। লেবাননের পার্লামেন্টে হিজবুল্লাহর সংসদীয় দলনেতা মোহাম্মাদ রাদ এ সতর্কবাণী উচ্চারণ করেন। (খবর পার্স টুডে )

তিনি দেশটির দক্ষিণাঞ্চলীয় হারুফ শহরে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে আরো বলেন, ইহুদিবাদী শত্রুরা আমাদের দেশের বিরুদ্ধে যুদ্ধ চাপিয়ে দেয়ার পাঁয়তারা করছে। কিন্তু আমরা এদেশের জনগণকে সঙ্গে নিয়ে সর্বশক্তি দিয়ে ইহুদিবাদীদের আগ্রাসন প্রতিহত করব।

ইহুদিবাদী ইসরাইল যদি হিজবুল্লাহকে পরাজিত করতে পারবে বলে ভেবে থাকে তাহলে সে দিবাস্বপ্ন দেখছে বলে উল্লেখ করেন মোহাম্মাদ রাদ। তিনি বলেন, উল্টো বরং ইসরাইলকে যেকোনো সময় অচল করে দেয়ার মতো ক্ষমতা হিজবুল্লাহর রয়েছে।


তিনি বলেন, অভ্যন্তরীণ রাজনীতিতে আমরা অনেক ছাড় দিলেও বহিঃশক্তির বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তোলার সময় শত্রুকে বিন্দুমাত্র ছাড় দেয়ার অভ্যাস হিজবুল্লাহর নেই। লেবাননের হিজবুল্লাহর এই সিনিয়র নেতা বলেন, ইহুদিবাদী ইসরাইলের সার্বিক তৎপরতার প্রতি গভীর নজর রাখছে তার সংগঠন।

এর আগে গত ২ মে হিজবুল্লাহর মহাসচিব সাইয়্যেদ হাসান নাসরুল্লাহ একই ধরনের হুঁশিয়ারি উচ্চারণ করে বলেছিলেন, লেবাননে আগ্রাসন চালালে ইহুদিবাদী ইসরাইলি সেনাবাহিনীকে ‘ধ্বংস’ করে ফেলা হবে।

এনএম


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি