ঢাকা, বৃহস্পতিবার   ২৮ মার্চ ২০২৪

শার্শা সীমান্ত থেকে গুলিবিদ্ধ লাশ নিয়ে গেল বিএসএফ

বেনাপোল (যশোর) প্রতিনিধি

প্রকাশিত : ১৮:৫৩, ৩১ আগস্ট ২০২০

যশোরের শার্শা সীমান্ত থেকে অজ্ঞাত এক যুবকের গুলিবিদ্ধ লাশ নিয়ে গেছে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী- বিএসএফ। সোমবার (৩১ আগস্ট) সকাল ১০টার দিকে শার্শার শিকারপুর-ধান্যখোলা সীমান্তের বিপরীতে ভারতের বাঁশঘাটা ক্যাম্পের বিএসএফ সদস্যরা ওই লাশ নিয়ে যায়। ভোরের দিকে তাকে গুলি করে হত্যা করা হয় বলে ধারণা করা হচ্ছে।

স্থানীয় বাসিন্দা কৃষক আলমগীর হোসেন জানান, তারা সকালে মাঠে কাজ করতে গিয়ে দেখতে পান ভারত সীমান্তের কাঁটাতারের বেড়ার পাশে অজ্ঞাত এক যুবকের গুলিবিদ্ধ লাশ পড়ে আছে। কিছুক্ষণ পর বিজিবি ও পুলিশ সদস্যদের উপস্থিতিতে ভারতীয় বিএসএফ সদস্যরা তার লাশ নিয়ে যায়। এলাকার লোকজনের ধারণা- নিহত যুবক চোরাচারালানির সঙ্গে জড়িত থাকতে পারে।

যশোর ৪৯ বিজিবি ব্যাটালিয়নের ধান্যখোলা ক্যাম্পের ইনচার্জ সুবেদার শহিদুল ইসলাম বলেন, ২৭ নং পিলার থেকে ২০০ গজ দূরে ভারতীয় কাঁটাতারের নিকট একটি লাশ পড়ে ছিল। তবে লাশটি বাংলাদেশী না ভারতীয়, তা জানা যায়নি। এলাকার কারও কোন স্বজন নিখোঁজ হয়েছে- এমনটাও দাবি করেনি কেউ। লাশটি বিএসএফ নিয়ে গেছে।

শার্শা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বদরুল আলম জানান, খবর পেয়ে তারা লাশ উদ্ধারের জন্য গিয়েছিলেন। কিন্তু লাশটি ভারত অংশে পড়ে থাকায় বিএসএফ সদস্যরা নিয়ে যায়। নিহত যুবক বাংলাদেশি না ভারতীয় শনাক্ত করা সম্ভব হয়নি। 

এনএস/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি